বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

আয়কর মেলা আগামীকাল থেকে

আয়কর মেলা আগামীকাল থেকে

নির্বিঘ্নে ও নিশ্চিন্তে আয়কর রিটার্ন দিন কর মেলাতে’ প্রতিপাদ্যকে সামনে রেখে আগামীকাল বুধবার থেকে সুনামগঞ্জে শুরু হচ্ছে ৪ দিন ব্যাপী আয়কর মেলা। শহরের প্রিয়াঙ্গন কমিউনিটি সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিস্বাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি খায়রুল হুদা এবং সুনামগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সালেহ আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সুনামগঞ্জ কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন।
আয়কর মেলায় করদাতাগণ নির্ধারিত ব্যাংক বুথে আয়কর জমা প্রদান, আয়কর পরিগণনা ও রিটার্ন পূরণে হেল্প ডেস্ক এর ব্যবস্থা, আয়কর রিটার্ন জমা প্রদান ও প্রাপ্তি স্বীকারপত্র গ্রহণ, নতুন করদাতা হিসাবে রেজিস্ট্রেশন অর্থাৎ টি.আই.এন. গ্রহণ, ভ্যাট ও সঞ্চয় অধিদপ্তর এর কার্যক্রম সম্পর্কে ধারণা লাভ, অনলাইন এ রিটার্ন দাখিলের জন্য ইউজার আই.ডি ও পাসওয়ার্ড গ্রহণ সেবা প্রদান করা হবে। কর সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কর শিক্ষণ প্রোগ্রামেও আয়োজন করা হবে।
প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে মেলা। ১৭ নভেম্বর শনিবার শেষ হবে আয়কর মেলা।
প্রেস বিজ্ঞপ্তি


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com