শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু অবশ্যই নির্মাণ হবে : এমপি মিসবাহ

ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু অবশ্যই নির্মাণ হবে : এমপি মিসবাহ

আঙিনা ডেস্ক :

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, এলাকা উন্নয়নের জন্য পেছনে যাওয়ার কোন সুযোগ নেই। তবে পিছিয়ে যাওয়ার মতো কর্মকাণ্ডে আমরা যেন জড়িত না হই। এলাকার উন্নয়নে আমাদেরকে সক্রিয় থাকতে হবে। ইতোমধ্যে সিলেট-সুনামগঞ্জ সড়ক প্রশস্তকরণের কাজ চলছে। সিলেট-সুনামগঞ্জ সড়ককে জাতীয় মহাসড়কে উন্নীত করা হবে। সুনামগঞ্জে মেডিকেল কলেজসহ রেললাইন বাস্তবায়নের উদ্যোগ নেয়া হবে। ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু অবশ্যই নির্মাণ হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে তাতে কোনো সন্দেহ নেই।


তিনি বুধবার সকালে প্রবীণ হিতৈষী সংঘ সুনামগঞ্জ জেলা শাখা আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


শহরের কাজীরপয়েন্ট এলাকার সংঘের কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংঘের সভাপতি আলহাজ ডা. সৈয়দ মোনাওয়ার আলী।


প্রধান অতিথির বক্তব্যে এমপি মিসবাহ সংঘের একটি কার্যালয় নির্মাণ প্রসঙ্গে বলেন, যদি নিষ্কণ্টক জায়গা দেয়া যায় তাহলে একটি অত্যাধুনিক কমপ্লেক্স নির্মাণ করে দেয়া হবে।
সংঘের সাধারণ সম্পাদক খুরশীদ আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমিতির সদস্য ও প্রাক্তন সিভিল সার্জন ডা. আব্দুন নুর, সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, সাবেক অধ্যক্ষ মুহিবুর রহমান, জেলা জাপা’র যুগ্ম আহ্বায়ক রশিদ আহমদ, সমিতির সদস্য মো. আব্দুল গণি।


শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার মজুমদার।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল গফফার ও গীতাপাঠ করেন অনুকূল চন্দ্র মৈত্র। এর আগে সংঘের পক্ষ থেকে সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে শীতার্ত প্রবীণ লোকদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। Sunamkantha


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com