বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

পীর মিসবাহকে লাঙ্গলে ভোট দিয়ে জয়ী করুন, নৌকায় তুলে নেবো: শেখ হাসিনা

পীর মিসবাহকে লাঙ্গলে ভোট দিয়ে জয়ী করুন, নৌকায় তুলে নেবো: শেখ হাসিনা

আঙিনা ডেস্ক

:: সিলেট আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত জনসভায় লাখো জনতার সামনে সুনামগঞ্জ-৪ আসনে (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিপুল ব্যবধানে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যের শেষ পর্যায়ে সিলেট বিভাগের মহাজোট প্রার্থীদের একে একে পরিচয় করিয়ে দেন শেখ হাসিনা। এসময় পীর মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দিতে নেতাকর্মী ও জনসাধারণকে আহ্বান জানান প্রধামমন্ত্রী।

তিনি বলেন, লাঙ্গলে ভোট দিয়ে আপনারা জয়ী করে দিন, আগামীবার আমরা নৌকায় তুলে নেবো।

জনসভায় উপস্থিত লাখো জনতাও হাত তুলে সুনামগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্যকেই ফের নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। এসময় পীর ফজলুর রহমান মিসবাহ দু’হাত তুলে জনতাকে শুভেচ্ছা জানান।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা এবং সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত পাঁচ বছরে সুনামগঞ্জ সদর আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ এবারের ভোটযুদ্ধেও নিজেকে অপ্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নিয়ে এসেছেন। সবার মুখে এক কথা, তিনি সৎ, বিনয়ী ও পরিশ্রমী এক সেবক। দলমত নির্বিশেষে সবার সঙ্গে মিষ্টি ব্যবহারে আপন করে নেওয়ার গুণ যেমন রয়েছে, তেমনি ভোটারদের মাঝেও ইমেজ রয়েছে প্রবল। সততার সঙ্গে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করেছেন।

ঘরে ঘরে ছুটে গেছেন যখন-তখন। কেবল তার অর্থবিত্ত নেই। তুমুল জনপ্রিয়তা আছে। আচার-আচরণে তিনি কাউকে কষ্ট দেওয়া দূরে থাক, ন্যূনতম অহঙ্কার নিয়ে পথ হাঁটেননি। নিজেকে একদম বদলাননি। সাধারণ সহজ সরল জীবনযাপনে অভ্যস্ত পীর ফজলুর রহমান মিসবাহ সব দুর্নীতি ও অপকর্ম থেকে নিজেকে যেমন দূরে রেখেছেন তেমনি না গড়েছেন কোনো সিন্ডিকেট, না নিজে কোনো ব্যবসা-বাণিজ্যে হাত বাড়িয়েছেন।

তার পরিবারও এসব থেকে দূরে থেকেছে। তাই তার ইমেজ ক্লিন ও জনপ্রিয়তায় ভর করে ৩০ ডিসেম্বরের নির্বাচনেও বিজয়ী হবেন বলে মনে করছেন সুনামগঞ্জ-৪ আসনের মহাজোটের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগণ।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com