বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

বাংলার মানুষ শত্রুর মুখে ছাঁই দিয়ে শেখ হাসিনাকে পূনরায় রাষ্ট্র ক্ষমতায় বসিয়েছেন -পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

বাংলার মানুষ শত্রুর মুখে ছাঁই দিয়ে শেখ হাসিনাকে পূনরায় রাষ্ট্র ক্ষমতায় বসিয়েছেন -পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার:

পরিকল্পনা মন্ত্রী আলহাজ এম এ মান্নান বলেছেন,সারা বাংলার মানুষ
শত্রু মুখে ছাই দিয়ে নিন্দুককে নিন্দা জানিয়ে তারা আমারে ভোট দিয়ে আমার মহান সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগকে এবং সংগঠনের সভানেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছেন। বাংলার জনগন,কেটে খাওয়া মানুষ কৃষক শ্রমিক মুজুর সহ গ্রামেগঞ্জে যারা মূলত বাস করেন তারা গত ৩০ ডিসেম্বর ব্যালটের মধ্যেমে পরিস্কার জানিয়ে দিয়েছেন এই দেশে শেখ হাসিনা ছাড়া আর কোন বিকল্প নেই। দেশের মানুষ কি বোকা নিশ্চয়ই বাংলার মানুষ বোকা নয়।

বাংলার মানুষের সম্পদ কম হতে পারে তারা দরিদ্র হতে পারেন কিন্তু বাংলার মানুষ অতি সাহসী । তারা অতীতে ১৯৭১ সালে জাতির পিতার আহবানে সাড়া দিয়ে হাতে অস্ত্র তুলে নিয়ে আমার চরম শক্রু পাকিস্থানী হানাদার াবহিনীকে পরাজিত করে এই মাতৃভূমি বাংলাদেশ স্বাধীন করা হয়েছি। তিনি বলেন আজ বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্ব মহাকাশে স্যাটেলাইন উৎক্ষেপন করা হয়েছে দ্বিতীয়ও স্যাটেলাইট উৎক্ষেপনের ও পরিকল্পনা করছেন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশ স্বাধীনের পর বাংলাদেশে একটিমাত্র বিশ^বিদ্যালয় ছিল আওয়ামীলীগ সরকারের বিগত দশবছরের শাসনামলে আজ বাংলাদেশে ১৫০টির মতো বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। বিশে^র কোন দেশ কিংবা কোন গোষ্ঠি কি কোনদিন চিন্তা করেছিল কখনো যে শেখ হাসিনার সরকার দেশের জনগনের নিজস্ব টাকায় ৮ কিলোঃ পদ্মাসেতু নির্মাণ করবে এবং পায়রার মতো জায়গাতে বিশাল সমুদ্র বন্দর করা হবে কিন্তু শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার বলেই গেল জাতীয় নির্বাচনে দেশের মানুষের বিপুল সমর্থন নিয়ে সরকার গঠন করেছে। তিনি এই হাওরের জেলা সুনামগঞ্জের প্রতিটি অঞ্চলে স্কুল কলেজ বাস টার্মিন্যাল,মেডিকেল বিশ^বিদ্যালয় স্থাপন সহ সার্বিক উন্নয়নের সবার সহযোগিতা কামনা করেন তিনি।


তিনি আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ জেলা পরিষদ কর্তৃক শহরের সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে পরিকল্পনা মন্ত্রী আলহাজ¦ এম এ মান্নানসহ জেলার ৫টি আসনের সংসদ সদস্যদের গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি পরিকল্পনা মন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ও রনজিত চৌধুরী রাজনের যৌথ সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ,জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ,পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান,সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস,অতিরিক্ত জেলা প্রশাসক এমরান হোসেন, ঢাকা ব্যবসায়ী সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জুর, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান,পৌরসভার মেয়র নাদের বখত,জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড. আপ্তাব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক শঙঙ্কর দাস,মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমেদ,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমেদ,শামীম আহমেদ চৌধুরী,সদর মডেল থানার ওসি মোঃ শহীদুল্লাহ,ডিবি ওসি মোঃ মোক্তাদির হোসেন চৌধুরী,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবায়ের আহমদ অপু,জেলা ছাত্রলেিগর সভাপতি দিপংঙ্কর কান্তি দেযুবলীগ নেতা সিতেন্দ্র কুমার দাস প্রমুখ।


এর আগে পরিকল্পনা মন্ত্রী এককোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে শহরের পুরাতন জেল রোড়ে জেলা মুক্তিযোদ্ধা ভবণের সামনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্রে ভবণ কাজের উদ্বোধন করেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com