বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

বিরোধী দলীয় হুইপ হলেন এমপি মিসবাহ

বিরোধী দলীয় হুইপ হলেন এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার:


একাদশ জাতীয় সংসদে বিরোধী দলীয় হুইপ হিসেবে মনোনীত হয়েছেন সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

মঙ্গলবার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এবং সংসদের চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে পাঠানো হয়। ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, একাদশ জাতীয় সংসদে প্রধান বিরোধী দলের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ হুইপ হিসেবে দায়িত্ব পালন করবেন।


এদিকে অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বিরোধীদলীয় হুইপ নির্বাচিত হওয়ায় তাকে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস), সুনামগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে। অভিনন্দন জানিয়ে বিবৃতিদাতারা হলেন- সংগঠনের সভাপতি অধ্যাপক শুভঙ্কর তালুকদার মান্না, উপদেষ্টা অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, সহ-সভাপতি প্রভাষক রামানুজ রায় সাজু, সাধারণ সম্পাদক প্রভাষক মো. জামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক শাহিনা চৌধুরী রুবী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক দুলাল মিয়া, অর্থ সম্পাদক প্রভাষক কাঞ্চন বৈদ্য, দপ্তর সম্পাদক প্রভাষক মো. ফজলুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক রজত কান্তি রায়, সদস্য প্রভাষক মাহমুদ সুলতান, প্রভাষক মো. জহিরুল ইসলাম, প্রভাষক নূর হোসেন, প্রভাষক হিমাদ্রী শেখর তালুকদার, মো. লুৎফুর রহমান ও স্বপন রায়।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com