শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

৩৩ জন্মদিনে বিনা ফিতে রোগি দেখলেন সুনামগঞ্জের তরুণ ডাক্তার নূরুল

৩৩ জন্মদিনে বিনা ফিতে রোগি দেখলেন সুনামগঞ্জের তরুণ ডাক্তার নূরুল

৩৩ তম জন্মদিনে নিজের চেম্বারে আসা রোগিদের বিনামূল্যে সেবা দিয়ে চমকে দিয়েছেন সুনামগঞ্জের তরুণ সম্ভাবনাময় ডাক্তার নূরুল ইসলাম। কোন ঘোষণা না দিয়েই তিনি গত মঙ্গলবার চেম্বারে আসা সকল রোগিদের বিনামূল্যে চিকিৎসা দিয়েছেন।

মহৎপ্রাণ এই তরুণ ডাক্তারের মানবসেবার এই অনন্য উদাহরণে অভিনন্দন জানিয়েছেন সুধীজন। রোগিরাও তাকে প্রাণভরে কৃতজ্ঞতা ও আশির্বাদ জানিয়েছেন।
নাক কান গলায় অভিজ্ঞ ডা. নূরুল ইসলাম শহরের ষোলঘর আবাসিক এলাকার বাসিন্দা। শহরের বক্ষব্যাধি ক্লিনিকে মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

সম্প্রতি তিনি উচ্চতর প্রশিক্ষণের জন্য বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নাক কান গলা বিভাগে পরীক্ষা দিয়ে সারা দেশের মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে আড়াই বছরের একটি কোর্সে ভর্তি হয়েছেন। এই কোর্স সম্পন্ন হলে তিনি ফের সুনামগঞ্জে এসে এলাকার মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবেন।

সামাজিক যোগাযোগ সাইট ফেইসবুকে ৩৩ তম জন্মদিনের ভাবনা বিষয়ে ডা. নূরুল ইসলাম লিখেন, অবশেষে ৩৩ বছরে পা রাখলাম। জন্মদিনে কি করা যায় সকাল থেকেই ভাবছিলাম। বিকাল ৩টায় চেম্বারে এসে দেখি অনেক রোগি সিরিয়াল ধরে বসে আছেন। তাৎক্ষণিক সিদ্ধান্ত নিলাম চেম্বারে আসা সব রোগিকেই আজ ভিজিট ছাড়া দেখব।

বিনা ভিজিটে সেবা পাওয়া রোগিরা অভিনন্দন জানিয়ে এমন জন্মদিন বারবার কামনা করেছেন।

haor24.net


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com