শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

৯ম ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ

৯ম ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ

এস এ ইলিয়াস ::

সুনামগঞ্জ সদর উপজেলার উত্তর সুরমায় কেজিকে সমাজকল্যাণ যুব সংঘের আয়োজিত বার্ষিক ফুটবল টুর্নামেন্ট-২০২১ গুদিগাঁও সরকারি মাঠে ৯ম ম্যাচে এক গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয়েছে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ।

শুক্রবার বিকালে অনুষ্ঠিত এই স্মরণীয় ম্যাচে ধারারগাঁও (সুনামগঞ্জ) বনাম ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের মধ্যে দুর্দান্ত ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। কেজিকে সমাজকল্যাণ যুব সংঘের উপদেষ্টার সদস্য জনাব মোঃ আব্দুস ছাত্তার জানান যে, ২০১৯ খ্রিঃ থেকে আমাদের আয়োজনে এই মাঠে বিনোদনের লক্ষে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। উল্লেখ্য ২০১৯ খ্রিঃ ফুটবল টুর্নামেন্টে রানার্স আপ গৌরব অর্জন করেছিল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ।

আজকের ম্যাচ সুন্দর ও দক্ষতার সহিত পরিচালনা করার জন্য মোঃ হাবিবুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মো: শাহ আলম। আকর্ষণীয় খেলা উপভোগ করার জন্য মাঠে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার জনাব আব্দুল মালেক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল হায়াত ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। শান্তিগঞ্জ উপজেলার সুরমা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আতিকুর রহমান জানান যে, হাজার হাজার দর্শকের বিনোদনের ব্যবস্থা করার জন্য কেজিকে সমাজকল্যাণ যুব সংঘর এ আয়োজন প্রশংনীয়। জয়ের সংবাদ শুনে বিজয়ী ফুটবল টীমকে অভিনন্দন জানান ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সহ সভাপতি সৈয়দ আব্দুল মতিন, মোঃ নোমান আহমেদ মামুন ও কুতুবউদ্দিন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com