শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ মাসিক ‘উত্তর সুরমা’র উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ রাঙ্গাবালী ট্যুরিজমের আয়োজনে গ্রান্ড মিট আপ-২০২২ সম্পন্ন শায়েখ কাজী আমীন আত তাফহিমের ‘বিবাহের আগে ও পরে’ বইয়ের মোড়ক উন্মোচন আলহাজ্ব গণি মাস্টার ওয়েল ফেয়ার ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান মাসিক উত্তর সুরমা পত্রিকা প্রকাশ

‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ

‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার ::

‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি -২০২২ এর ফলাফল ২৪ডিসেম্বর শনিবার প্রকাশিত হয়েছে।
সুনামগঞ্জ সদরের উত্তর সুরমা এলাকায় শিক্ষা বিস্তার ও মেধা অন্বেষণের লক্ষ্যে গত চার বছর ধরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্র-ছাত্রীদের সরাসরি প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে এই বৃত্তি দিয়ে আসছে ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ পরিবার।

এই বছর উক্ত এলাকার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণীর ছেলে-মেয়েরা গতো ১৭/১২/২০২২ তারিখে উক্ত প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করে।

অন্যান্য বছরের মতো এই বছরে ছাত্র+ছাত্রীদের পরীক্ষার খাতাপত্র মূল্যায়নের পর ট্যালেন্টপুল গ্রেডে ৩০জন এবং সাধারন গ্রেডে ৩৭জন অর্থ্যাৎ সর্বমোট ৬৭জন মেধাবী ছাত্র-ছাত্রীকে এই মেধা বৃত্তির জন্য মনোনিত করা হয়!

বৃত্তিপ্রাপ্ত সকল ছাত্র-ছাত্রী, শিক্ষা-প্রতিষ্ঠান এবং তাদের পরিবারকে ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ফাউন্ডেশনের সদস্য সচিব ডা. এম নুরুল ইসলাম। তিনি জানান খুব শীগ্রই বৃত্তির নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরনের লক্ষে ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ পরিবারের পক্ষ থেকে একটি আড়ম্বরপূৃর্ণ অনুষ্ঠান আয়োজন করা হবে ইনশাল্লাহ।

উক্ত প্রোগ্রামে বৃত্তিপ্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রী, তাদের জন্মদানকারী মা, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক সমাজ এবং জাতীয় পর্যায়ের বিশিষ্ট্য কোন ব্যাক্তিকে উপস্থিত করার পরিকল্পনা আছে।

শিক্ষা বিস্তার ও সামাজিক জনকল্যাণমূলক কাজকে সামনে রেখে গঠিত ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ পরিবার সকলের সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।

রেজাল্ট নিচে দেয়া হলো –


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com