মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান মাওলানা এমদাদুল হক

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান মাওলানা এমদাদুল হক

বিশেষ প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনাগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান মাওলানা এমদাদুল হক। তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আমি ইতি মধ্যে গ্রামেগঞ্জে গণসংযোগ করে যাচ্ছেন মাওলানা এমদাদুল হক। তিনি আরো বলেন, প্রার্থীদের যোগ্যতা বিবেচনায় জনগণই মুখ্য ভুমিকা রাখবে।

সকল স্তরের আলেম-উলামা মাশায়েখের দোয়া ও সমর্থন নিয়ে তিনি প্রচারনা শুরু করেছেন। পাশাপাশশী জনগনের আর্শিবাদ নিয়ে তিনি মাঠ পর্যায়ে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি বলেন, ছাত্রজীবন থেকে শুরু করে অদ্যাবধি আমি সামাজিক ও রাজনৈতিক সংগঠনে কাজ করে যাচ্ছি। এখনও সামাজিক, রাজনৈতিক সংগঠনে আমার গুরুত্বপুর্ণ সময় ব্যয় করছি। সুনামগঞ্জ পৌরসভার জনন্দিত প্রয়াত চেয়ারম্যান কবি মমিনুল মউজদীন ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহর সাথে হাওর বাচাঁও-সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনে অন্যতম সহযোগী সংগঠক হিসেবে কাজ করেছি।

এছাড়াও নকল বিরোধী আন্দোলন, শাবি নামকরণ বিরোধী আন্দোলন, মাদক বিরোধী আন্দোলনে আমার অংশগ্রহন সর্বাগ্রে ছিল। উল্লেখ্য, তিনি ইমাম মোয়াজ্জিন পরিষদের জেলা কমিটির সাংগঠনিক সদস্য হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। উল্লেখ্য, মাওলানা এমদাদুল হক সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের বড়ঘাট গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতা: মরহুম মাওলানা আব্দুর রশীদ ও শিক্ষা বিস্তারে অবদান রেখে গেছেন, স্কুল-মাদ্রাসা প্রতিষ্টায় তিনিও অগ্রনী ভুমিকা রেখেছেন। মাতা: ছালেহা বেগম ও সুনামের সহিত সমাজের ভাল কাজ করে যাচ্ছেন। মাওলানা এমদাদুল হক দুই ছেলে সন্তানের জনক। তার শশুর মুক্তিযোদ্ধা মরহুম মঈনুল ইসলাম ১৯৭১ সালের রনাঙ্গনে যুদ্ধ করেছেন। মাওলানা এমদাদুল হকের দুই ভাই ও এক বোন। তারাও সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com