শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

তাওসীফ সারওয়ারের ‘এই শহরে আমি নেই’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

তাওসীফ সারওয়ারের ‘এই শহরে আমি নেই’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের আলোড়ন সৃষ্টিকারী তরুণ লেখক ও কবি তাওসীফ সারওয়ারের প্রথম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার। বেলা ১২ টায় উকিলপাড়াস্থ সুনামগঞ্জ প্রেসক্লাবে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত। তিনি তার বক্তব্যে তরুণ কবিদের লেখালেখির জগতে এগিয়ে আসার আহবান জানান। বক্তব্য শেষে ‘এই শহরে আমি নেই’ বইয়ের মোড়ক উন্মুক্ত করেন।

শাহ মুশাহিদ আলমের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিগেন্দ্র বর্মন কলেজের ইংরেজি প্রভাষক মশিউর রহমান, প্রাকৃত প্রকাশনীর সত্ত্বাধিকারী কবি মামুন সুলতান, খুরশেদ আলম, মিজানুর রহমান প্রমুখ।

সভাপতির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ। তিনি তার বক্তব্যে তরুণ কবির ভূয়সী প্রশংসা করেন এবং উত্তরোত্তর সমৃদ্ধ কামনা করেন।

সুনামগঞ্জ কবি ও সাহিত্যিক ফোরাম কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের মাও. আহমদ আলী, আঙিনা২৪.কম সম্পাদক কাজী মমিনুল ইসলাম, শরীফুল ইসলাম, মুনাঈম আহমদ, তালহা প্রমুখ।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com