শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

পরিকল্পনা মন্ত্রণালয়, মন্ত্রী ও সচিব দু’জনই সুনামগঞ্জের বাসিন্দা

পরিকল্পনা মন্ত্রণালয়, মন্ত্রী ও সচিব দু’জনই সুনামগঞ্জের বাসিন্দা

: সুনামগঞ্জ-(দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনের সংসদ সদস্য সাবেক অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান গতকাল সোমবার বিকালে পূর্ণ মন্ত্রী হিসেবে পরিকল্পনা মন্ত্রীর দায়িত্বভার গ্রহণ করেছেন। 
ক্লিন ইমেজের সজ্জন রাজনীতিবিদ এমএ মান্নান প্রতিমন্ত্রী থেকে পদোন্নতি পেয়ে পূর্ন মন্ত্রী হয়ে পরিকল্পনা মন্ত্রী হয়েছেন। 
কাকতালীয়ভাবে হলেও সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের বাসিন্দা এমএ মান্নান যে মন্ত্রণালয়ের মন্ত্রী সেই মন্ত্রণালয়ের সচিব সুনামগঞ্জ শহরে আরপিননগরের বাসিন্দা দিলোয়ার বখত। প্রতিমন্ত্রী এমএ মান্নানের মতই তিনিও 
কিছুদিন পূর্বে ভারপ্রাপ্ত সচিব থেকে পদোন্নতি পেয়ে পূর্ণ সচিবের দায়িত্বভার গ্রহণ করেন। 
জানা যায়, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান ও সচিব দিলোয়ার বখতের মধ্যে আগে থেকেই যোগাযোগ ও সৌহাদ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। জেলা প্রশাসনের একাধিক কর্মসূচিতে জেলার এই দুই কৃতী সন্তান একসাথে উপস্থিত থেকেছেন। এখন দুইজনই জেলার উন্নয়নে নিরলসভাবে কাজ করবেন বলে আশা জেলাবাসীর।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com