বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন

ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন

ইলিয়াস উদ্দিন::

অমর একুশে ফেব্রুয়ারি ‘মহান শহীদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষ্যে সুনামগঞ্জ সদর উপজেলা জাহাঙ্গীরনগর ইউনিয়নের ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের উদ্যোগে নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

দিবসের প্রথম প্রহরে ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের সদস্যগণ গুদিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ হতে এলাকার প্রধান প্রধান সড়কে প্রভাত ফেরির মাধ্যমে নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালে উপস্থিত হয়। বিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলির পর আলোচনা ও সাস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনায় বক্তব্য প্রদান করেন পুলিশ এসআই জনাব আব্দুস ছাত্তার, ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ শাহ আলম, কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ জুবায়ের আহমেদ, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ বোরহান উদ্দিন ও প্রধান শিক্ষক ব্রা. রিংকু লরেন্স কস্তা, সিএসসি প্রমূখ।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com