শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ সদর উত্তর সুরমা পাড়ের সাড়া জাগানো সংগঠন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ১০ জানুয়ারী ২০২১ খ্রিঃ। নির্বাচনে মোঃ শাহ আলম সভাপতি এবং মোঃ আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গত ৩১ ডিসেম্বর ২০২০ খ্রিঃ সংগঠনের সম্মানিত উপদেষ্টা জনাব মোঃ শফিকুর রহমান মধু মিয়া, মোহাম্মদ ইসমাইল হুসেন, জনাব আমজাদ হোসেন এবং মোঃ জাকির হোসেন চার সদস্য বিশিষ্ট্য নির্বাচন কমিশনের দায়িত্বে কার্যকরী পরিষদ নির্বাচন অংশগ্রহণ ইচ্ছুক প্রার্থীদের নিকট থেকে বিভিন্ন মনোনয়ন, যাচাই-বাচাই ইত্যাদি চূড়ান্ত তালিকা প্রস্তুত করা হয়েছিল। পূর্ব ঘোষিত তারিখ অনুযায়ী ১০ জানুয়ারী ২০২১ খ্রিঃ রোজ রবিবার ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের অস্থায়ী কার্যালয়ে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের সার্বিক ফলাফল ঘোষনা করেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জনাব মোঃ শফিকুর রহমান মধু মিয়া। ফলাফল অনুযায়ী আগামী ২০২১ খ্রিঃ হতে ২০২৩ খ্রিঃ মেয়াদের জন্য সভাপতি মোঃ শাহ আলম এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত হন। এছাড়াও সহ-সভাপতি হিসেবে সৈয়দ আব্দুল মতিন, জনাব নোমান আহমেদ মামুন ও জনাব কুতুব উদ্দিন মাছুম নির্বাচিত হন। যুগ্ম সাধারণ পদে জনাব মোঃ আব্দুল আলী, কোষাধক্য পদে ইলিয়াস উদ্দিন, সাংগঠনিক পদে জনাব মোঃ মহিবুর রহমান সিকদার, কৃষি বিষয়ক পদে মোঃ মোবারক হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক পদে মোঃ আমজাদ হোসেন সিকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে জনাব মোঃ আবুল কালাম, আইন বিষয়ক সম্পাদক পদে জনাব জুয়েল আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মোঃ আলমগীর হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মাসুদ রানা, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সৈয়দ দ্বীন ইসলাম, প্রচার বিষয়ক সম্পাদক পদে আশিকুর জামান ফরহাদ এবং দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক পদে মোঃ মামুন মিয়া চূড়ান্ত ভাবে নির্বাচিত হয়েছেন।

সংগঠনের নব নির্বাচিত কার্যকরী পরিষদ আগামী ২০২১ খ্রিঃ হতে ২০২৩ খ্রিঃ সমাজ, দেশ ও জাতীয় উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে । আর্থ সামাজিক উন্নয়ণে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের বিভিন্ন কার্যক্রম ইতিমধ্যে ভূয়সী প্রসংশা অর্জন করেছে। পুনঃনির্বাচিত সভাপতি জনাব মোঃ শাহ আলম বলেন যে, প্রায় তিন দশক পুরাতন ঐতিহ্যবাহী সংগঠন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের কর্ম পরিধি এখন ব্যাপক এবং জেলার একটি শ্রেষ্ঠ সংগঠন। স্থানীয় সাধারণ মানুষের নিকট আশার ভরসার স্থল। সংগঠনের প্রতিনিধিত্ব সকল কাজকে সবাই স্বাগত জানিয়েছে। কোভিড-১৯ পরিস্থিতে সংগঠনের ঘুগান্তাকারী পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন সবাই। নির্বাচিত সহ-সভাপতি সৈয়দ আব্দুল মতিন, জনাব নোমান আহমেদ মামুন ও জনাব কুতুব উদ্দিন মাছুম সবাইকে অভিনন্দন জানিয়েছেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com