শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

শ্রেষ্ঠ স্বেচ্ছাসেক মাছুম-কে সংবর্ধনা প্রদান

শ্রেষ্ঠ স্বেচ্ছাসেক মাছুম-কে সংবর্ধনা প্রদান

আঙিনা২৪

৩১ ডিসেম্বর বৃহ:বার সুনামগঞ্জ রেড ক্রিসেন্ট অফিসে সুনামগঞ্জ জেলার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ইউনিটের যুব প্রধান জনাব মাছুম-কে সংবর্ধনা প্রদান করে সদর উপজেলার রেড ক্রিসেন্ট যুব ইউনিটের সদস্যবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিট লেভেল অফিসার কণিকা তালুকদার, সাবেক যুব প্রদান মোঃ ফারুক মিয়া, মোঃ জুনায়েদ আহমেদ ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক ইলিয়াছ উদ্দিন, বহুমূখী সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান প্রমূখ। তিনি গত ২০১৮ খ্রিঃ হতে বর্তমান পর্যন্ত সুনামগঞ্জ জেলার বাংলাদেশ রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। অতিবৃষ্টি,বন্যা, ঝড় ও বর্তমান বৈশিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতে তার স্বেচ্ছাসেবা দৃষ্টান্ত অতুলনীয়। তার বিভিন্ন মানবিক সেবা ও দেশপ্রেমের কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ঢাকা জনাব মাছুম কে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী হিসেবে মনোনিত করেছে। নিঃসন্দেহে এটি সুনামগঞ্জ জেলার একটি গৌরবের অংশ।

সুনামগঞ্জ সদর উপজেলার বাংলাদেশ রেড ক্রিসেন্ট যুব প্রধান মোঃ শাহ আলম উল্লেখ করে বলেন যে, অতীতের যে কোনো সময়ের চেয়ে বর্তমান সুনামগঞ্জ জেলা ইউনিট খুব শক্তিশালী ও মানবতার সেবার জন্য সর্বোচ্চ ত্যাগী। তার এই অর্জন সুনামগঞ্জ জেলা সকল স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য অনুপ্রেরণার দৃষ্টান্ত হয়ে থাকবে।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com