শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

ডেক্স রিপোর্ট::

সুনামগঞ্জের সীমান্তে ডলুরা বর্ডারহাটে অনিয়ম-দুর্নীতি ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় সামাজিক সংগঠন ও সচেতন এলাকাবাসী।

বুধবার বিকালে নারায়ণতলা বাজারে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মোঃ নাজমুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ শাহ আলম, কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ জুবায়ের হোসেন, জাহাঙ্গীরনগর সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি কাজী মোঃ মমিনুল ইসলাম, জাহাঙ্গীরনগর ইউনিয়নের আওয়ামীলগের সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, এলাকার সচেতন নাগরিক এম এ হান্নান, জাহাঙ্গীরনগর ইউপির ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ বাচ্চু শিকদার, মোঃ দেলোয়ার হোসেন, এলাকার বিশিষ্ট্য ব্যক্তিত্ব ও মুরুব্বী সাবেক মেম্বার মোঃ শফিকুর রহমান মধু মিয়া প্রমূখ।

বক্তারা বলেন, বর্তমান সরকার সীমান্ত এলাকার মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য যুগান্তকারী পদক্ষেপ হচ্ছে বর্ডারহাট। ভারত-বাংলাদেশের সীমান্ত এলাকার মানুষের বৈধভাবে বেঁচে থাকার জন্য এবং চোরাচালান বন্ধের লক্ষ্যে ডলুরা বর্ডার হাটে প্রায় ৬শতাধিক পরিবারের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে সরকার। সম্প্রতি বর্ডারহাটে অনিয়মের কারণে স্থানীয় লোকজন সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক প্রতিরোধে স্থানীয় জন প্রতিনিধিসহ প্রশাসনিক কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করা হয়।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com