শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

সুনামগঞ্জের পাঁচ আসনে ৩২ প্রার্থী যেসব প্রতীক বরাদ্দ পেলেন

সুনামগঞ্জের পাঁচ আসনে ৩২ প্রার্থী যেসব প্রতীক বরাদ্দ পেলেন

একাদশ নির্বাচনে সুনামগঞ্জের পাঁচটি নির্বাচনী আসনে ৫২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। চূড়ান্ত যাচাই-বাছাইয়ে ১২ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। ৪০ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হিসেবে গণ্য হয়েছিল। পরে আপিলে আরও চার জন প্রার্থীর মনোনয়ন বৈধ হয়। তবে দলের প্রতীক না পাওয়ায় বিএনপির তিন প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়। রোববার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন ৯ প্রার্থী। এখন নির্বাচনে লড়বেন ৩২ প্রার্থী।
সোমবার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রার্থীরা যেসব প্রতীক পেলেন- সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর) আসনে মোয়াজ্জেম হোসেন রতন (আওয়ামী লীগ) নৌকা প্রতীক, নজির হোসেন (বিএনপি) ধানের শীষ, মুফতি ফখর উদ্দিন (ইসলামী আন্দোলন) হাতপাখা, বদরুদ্দোজা সুজা (বাংলাদেশ মুসলিম লীগ) হারিকেন ও আমান উল্লাহ্ আমান (জাকের পার্টি) গোলাপ ফুল।
সুনামগঞ্জ-২ (দিরাই ও শাল্লা) আসনে ড. জয়া সেন গুপ্তা (আওয়ামী লীগ) নৌকা, নাছির উদ্দিন চৌধুরী (বিএনপি) ধানের শীষ, নিরঞ্জন দাস খোকন (কমিউনিস্ট পার্টি) কাস্তে, গোলজার আহমদ (গণতন্ত্রী পার্টি) কবুতর, মাও. আব্দুল হাই (ইসলামী আন্দোলন) হাতপাখা ও মাহমুদ হাসান চৌধুরী (বাংলাদেশ মুসলিম লীগ) হারিকেন।
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে এম এ মান্নান (আওয়ামী লীগ) নৌকা, শাহীনুর পাশা চৌধুরী (জমিয়তে উলামায়ে ইসলাম) ধানের শীষ, মহিবুল হক আজাদ (ইসলামী আন্দোলন) হাতপাখা, মাহফুজুর রহমান খালেদ (এলডিপি) ছাতা, শাহ্জাহান চৌধুরী (জাকের পার্টি) গোলাপ ফুল ও সৈয়দ শাহ মুবশ্বির আলী (বাংলাদেশ মুসলিম লীগ) হারিকেন।
সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে পীর ফজলুর রহমান মিসবাহ (জাতীয় পার্টি) লাঙ্গল, মো. ফজলুল হক আছপিয়া (বিএনপি) ধানের শীষ, তানভীর আহমদ তাছলিম (ইসলামী আন্দোলন) হাত পাখা, দিলোয়ার হোসেন (এনএনপি) আম, মোহাম্মদ আজিজুল হক (বাংলাদেশ খেলাফত মজলিস) রিকশা, আল হেলাল (বাংলাদেশ মুসলীম লীগ) হারিকেন ও মোহাম্মদ কামরুজ্জামান (স্বতন্ত্র) সিংহ।
সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগের মুহিবুর রহমান মানিক (আওয়ামী লীগ) নৌকা, মিজানুর রহমান চৌধুরী (বিএনপি) ধানের শীষ, নাজমুল হুদা হিমেল (জাতীয় পার্টি) লাঙ্গল, আবদুল ওদুদ (ন্যাপ) কুড়েঘর , আয়ুব করম আলী (গণফোরাম) উদীয়মান সূর্য, মাও. হুসাইন আল হারুন (ইসলামী আন্দোলন) হাতপাখা, মাওলানা সফিক উদ্দিন (খেলাফত মজলিস) দেওয়াল ঘড়ি এবং বিএনএফ’র আশরাফ হোসেন পেয়েছেন টেলিভিশন প্রতীক।

re: s khabor


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com