সোমবার, ২৭ Jun ২০২২, ০৭:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

‘অসহায় মানুষের পাশে আমরা’ ফেইজবুক পেইজের উদ্যোগে ৬০টি পরিবারে ঈদে আর্থিক সহায়তা প্রদান

‘অসহায় মানুষের পাশে আমরা’ ফেইজবুক পেইজের উদ্যোগে ৬০টি পরিবারে ঈদে আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার::

আজ মেঘালয়ের পাদাঞ্চলে বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র ঈদ উপলক্ষে মানবিক দায়িত্ব থেকে অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে কিছু স্বপ্নবাজ মানুষ সুনামগঞ্জ সদর জাহাঙ্গীর নগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইসলামপুর গ্রামের ফেইজবুককে কেন্দ্র করে গড়ে ওঠা পেইজ “অসহায় মানুষের পাশে আমরা”। এই পেইজের সকল সদস্য মানবিক চেতনায় উজ্জীবিত হয়ে আজ শুক্রবার পেইজের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলা ও ঈদ উপলক্ষে ৬০টি গরীব ও অসহায় পরিবারের কাছে নগদ টাকা পৌছে দিয়েছে।

জানা যায়, ফেইসবুক পেইজ “অসহায় মানুষের পাশে আমরা” এর যাত্রা শুরু হয় ২০১৯ সালের প্রথম দিকে। এই ফেইজবুক পেইজটি কিছু দিন আগে করোনা ভাইরাস শুরু হওয়ার পর গরীব ও অসহায় পরিবারে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এ ছাড়াও বিভিন্ন উৎসবে গরীব ও অসহায় মানুষের বিভিন্ন আর্থিক সহায়তা,গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন। সদস্য এবং এলাকার স্বপ্নবাজ তরুনেরা বিভিন্ন এলাকার গরীব ও শীতার্ত মানুষের খোজ নিয়ে গত শীতকালে তাদের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিয়েছেন।

প্রতিবারের মত এবারও সবার ঘরে ঘরে ঈদ যাতে আনন্দে কাটাতে পরে এই লক্ষে ৬০ টি পরিবারে ৩৫ হাজার নগদ টাকা পৌঁছে দিয়েছেন। এ প্রসঙ্গে পেইজের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রভাষক মো. মাইনুদ্দীন বলেছেন, নভেল করোনা ভাইরাস পৃথিবীতে এখন মহামারি আকার ধারণ করছে ও সমানে মুসলামনের বড় উৎস ঈদ । আমাদের আশে-পাশে অনেক গরীব ও খেটে খাওয়া মানুষ আছেন যাদের পাশে আমরা দাঁড়াতে পারছি বিধায় আমরা নিজের ধন্য মনে করছি। যারা সার্বিক ভাবে সাহায্য ও সহযোগিতা করেছেন তাদের সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।
যারা সার্বিকভাবে সাহায্য ও সহযোগিতা করেছেন মেজর কেএসএম মো.বায়েজিদ আহমেদ, এস. আই অহিদ মিয়া, আসাদুজ্জামান সেন্টু ভাই, মো.সাইফুল ইসলাম(বাবুল), ব্যাংকার মো.শামীম আহমেদ, পুলিশ সদস্য মো.দেলোয়ার হোসেন, ব্যাংকার কেএইচএম.মো.আরাফাত হোসেন, জনাব আবুল কালাম আজাদ, ব্যাংকার তারেক হোসেল (সোহেল), প্রবাসী আনোয়ার হোসেন, মো.নূরে আলম, মো. আব্দুর রহিম, বুরহানউদ্দীন, মো.আব্দুল আজিজ, অতিরিক্ত পুলিশ সুপার মো.আক্কাস আলী,
এস.আই.মোহাম্মদ এখলাছ মিয়া, রাজীব আহমেদ, মো.জুয়েল মিয়া, মো.আলী আকবর, আলী আহমেদ, মো.বাদশা মিয়া, মো.সজল ভূইয়া, মো.কামাল হোসেন, মো.সেলিম মিয়া, মিনহাজউদ্দীন, মো. রহম আলী, তোফাজ্জল হোসেন, হাফেজ আলমগীর, মোজ্জামেল হক (অপু), প্রবাসী সাদিকুল ইসলাম (কালা),কাজী মোতালিব, সালেহ মোছা,শাহ আলম, নজরুল ইসলাম,রমজান আলী।
এই পেইজের প্রত্যেকেই ভেবেছেন আমাদের আশে-পাশে অসহায় মানুষ আছেন। আসুন সবাই এই সংকটময় মূহুর্তে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে নিজেদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য পালন করি।
এই মহতী কাজে এলাকার সবাই ও যারা সহায়তা পেয়েছেন তারা পরিষদের সবার জন্য দোয়া ও সুস্থতা কামনা করেছে।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com