শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ মাসিক ‘উত্তর সুরমা’র উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ রাঙ্গাবালী ট্যুরিজমের আয়োজনে গ্রান্ড মিট আপ-২০২২ সম্পন্ন শায়েখ কাজী আমীন আত তাফহিমের ‘বিবাহের আগে ও পরে’ বইয়ের মোড়ক উন্মোচন আলহাজ্ব গণি মাস্টার ওয়েল ফেয়ার ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান মাসিক উত্তর সুরমা পত্রিকা প্রকাশ

আবারো আসছে শৈত্যপ্রবাহ

আবারো আসছে শৈত্যপ্রবাহ

দেশের কিছু অংশ আবারো শৈত্যপ্রবাহের কবলে পড়বে। এটা শুরু হতে পারে কাল বৃহস্পতিবার থেকেই। তবে এবারকার শৈত্যপ্রবাহটি দীর্ঘ দিন যেমন থাকবে না তেমনি এটা তেমন শক্তিশালীও হবে না। আবহাওয়া অফিস জানিয়েছে, এবার দেশের পশ্চিমাঞ্চলেই সীমাবদ্ধ থাকবে শৈত্যপ্রবাহ। 

আবহাওয়া অফিস আজ বুধবার কোনো এলাকা শৈত্যপ্রবাহ কবলিত না হলেও রাতের তাপমাত্রা হ্রাস পাওয়ায় দুপুরের আগ পর্যন্ত বেশ ঠাণ্ডা অনুভূত হবে। রাতের তাপমাত্রা কমে যাওয়ায় আজ সকালে কোথাও ১ ডিগ্রি আবার কোথাও ৩ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রা হ্রাস পেতে পারে। ঠাণ্ডার অনুভূতি আরো বাড়বে সকাল বেলা সূর্য আলো ছড়াতে না পারলে। 
সকালে সারা দেশেই হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা বিরাজ করতে পারে। কুয়াশা থাকলেও দেশের কোথাও আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে। কুয়াশা ও মেঘাচ্ছন্ন থাকার কারণে ঠাণ্ডার অনুভূতি বাড়তে পারে। 

গতকাল মঙ্গলবার সারা দেশেই শীত বেড়েছে বলে জানিয়েছেন অনেকে। গত সোমবারের চেয়ে গতকাল তাপমাত্রা কিছুটা নিচের দিকে নামলেও খুব বেশি নামেনি। শীত একটু বেশি অনুভূত হওয়ার কারণ হিসেবে জানানো হয়েছে, ‘গতকাল সারাদিনই দেশের সর্বত্র বাতাসের আর্দ্রতা কম ছিল’। আর্দ্রতা কম থাকলে বাতাসে তাপ ধারণ ক্ষমতা কমে যায়। ফলে শীত বেড়েছে বলে মনে হয়েছে। 

গতকাল দেশের সর্বনি¤œ তাপমাত্রা ছিল কুড়িগ্রামের রাজারহাটে ৯.৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ছিল সিলেটে ২৭.৭ ডিগ্রি সেলসিয়াস। রাজধানী ঢাকায় সর্বোচ্চ ছিল ২৪.৭ এবং সর্বনি¤œ ছিল ১৭.৩ ডিগ্রি সেলসিয়াস।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com