বুধবার, ২৯ Jun ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

ইউএস-বাংলার বহরে যুক্ত হচ্ছে নতুন পাঁচ উড়োজাহাজ

ইউএস-বাংলার বহরে যুক্ত হচ্ছে নতুন পাঁচ উড়োজাহাজ

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে নতুন পাঁচটি উড়োজাহাজ যুক্ত হতে যাচ্ছে। বহরে যুক্ত হওয়ার পর সেগুলো দিয়ে ঢাকা থেকে চেন্নাই, কলম্বো ও মালে রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম।

কামরুল ইসলাম জানান, তার প্রতিষ্ঠান নতুন পাঁচটি অত্যাধুনিক উড়োজাহাজ বহরে যুক্ত করবে। এগুলো ভারতের চেন্নাই, শ্রীলঙ্কার কলম্বো ও মালদ্বীপের মালে রুটে চলবে। পাশাপাশি অভ্যন্তরীণ রুটে ফ্লাইটের সংখ্যা বাড়ানো হবে। আগামী বছরের শুরুতে সংস্থাটির বহরে অত্যাধুনিক এই পাঁচটি উড়োজাহাজ যুক্ত হবে।

কামরুল ইসলাম বলেন, ‘ইউএস-বাংলা উন্নত যাত্রীসেবা ও নিরাপত্তার বিষয়ে প্রাধান্য দিয়ে থাকে। প্রত্যেকটি উড়োজাহাজ উড্ডয়নের আগে নিয়মানুযায়ী নিরাপত্তা ব্যবস্থা যাচাই করা হয়। কোনো প্রকার ঘাটতি থাকলে সংশ্লিষ্ট পাইলট উড়োজাহাজ পরিচালনা থেকে বিরত থাকে।’

বর্তমানে সাতটি উড়োজাহাজ দিয়ে সাত দেশে ফ্লাইট পরিচালনা করে আসছে ইউএস-বাংলা। ক্রমবর্ধমান যাত্রী চাহিদা বিবেচনা করে নতুন পাঁচটি উড়োজাহাজ আনার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

২০১৪ সালের ১৭ জুলাই ঢাকা-যশোর রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইনসের যাত্রা শুরু হয়। পর্যায়ক্রমে উড়োজাহাজের সংখ্যা বাড়তে থাকে এবং সেগুলো দিয়ে মালয়েশিয়ার কুয়ালালামপুর, সিঙ্গাপুর, মাসকট, দোহা, চীনের গুয়াংজু এবং থাইল্যান্ডের ব্যাংককে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

চার বছরে ইউএস-বাংলা দেশ-বিদেশে ৫১ হাজার ফ্লাইট চালিয়েছে। ইউএস-বাংলার টিকিট সংগ্রহ করার জন্য রয়েছে অনলাইন বুকিং সুবিধা। রয়েছে হোম ডেলিভারি সুবিধাও। সারা দেশে নিজস্ব ৩০টি সেলস অফিস রয়েছে। এ ছাড়া কাঠমান্ডু, কলকাতা, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, গুয়াংজু, কানাডা, নিউইয়র্কে নিজস্ব সেলস অফিস আছে।

ইউএস-বাংলার কর্মকর্তা কামরুল আরও জানান, ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ারদের জন্য রয়েছে স্কাইস্টার প্যাকেজ। যার মাধ্যমে যাত্রীরা শুধু টিকিট ক্রয়ের ক্ষেত্রেই নয় বরং বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে পণ্য ক্রয়ে মূল্য ছাড়ের সুবিধাও পাবেন।

প্রিয় .


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com