সোমবার, ২৭ Jun ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

উত্তর-সুরমা চাকরিজীবী পরিষদের উদ্যোগে অসহায়দের দুই লক্ষ টাকা বিতরণ

উত্তর-সুরমা চাকরিজীবী পরিষদের উদ্যোগে অসহায়দের দুই লক্ষ টাকা বিতরণ

স্টাফ রিপোর্টার::

বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র মাহে রমজানের উপহার হিসেবে সুরমার উত্তর পাড়ে চাকুরিজীবীদের নিয়ে গঠিত উত্তর-সুরমা চাকুরিজীবী পরিষদ ৩০০ শত গরীব ও অসহায় পরিবারের মাঝে নগদ পায় দুই লক্ষ টাকা বিতরণ ও করোনা বিষয়ক জনসচেতনতামূলক কাজ সম্পূর্ণ করেছে।

গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার দুইদিনে পরিষদের সদস্যরা সুরমার উত্তর পাড়ের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে গরীব ও অসহায় মানুষের কাছে নগদ টাকা পৌছে দিয়েছে এবং করোনা সম্পর্কে সচেতনতামূলক কাজ সম্পূর্ণ করেছে। এ ব্যতিক্রমী উদ্যোগটি গ্রহণ করেছেন উত্তর-সুরমা চাকুরিজীবী পরিষদের সভাপতি ডেপুটি ডিরেক্টর (নায়েম) জনাব আব্দুল মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মহরম আলী মাসুদ।


এ প্রসঙ্গে সংগঠনের সাধারণ সাধারণ সম্পাদক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মহরম আলী মাসুদ বলেছেন, সারা বিশ্বে করোনা মহামারি আকার ধারণ করেছে। এই সময়ে আমরা যেমন সংগঠনের মাধ্যমে দুঃখী ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। ঠিক এমনিভাবেই সারাদেশের বিত্তবানরা যেন অসহায় মানুষের পাশে দাঁড়ায়।

সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ এম নুরুল ইসলাম বলেছেন আপনারা সবাই অবগত আছেন সারাবিশ্বের ন্যায় বর্তমানে প্রিয় বাংলাদেশও করোনা ভাইরাসের মহাসংক্রমণে আক্রান্ত। এমাবস্থায় সবচেয়ে বিপদে পরতে যাচ্ছে নিম্ন আয়ের মানুষেরা যাদের সংসার চলে প্রতিদিনকার রোজগারের টাকায়। আমি খুব আনন্দিত যে এলাকার গরীব ও অসহায় মানুষদের জন্য সংগঠনের মাধ্যমে আমরা কিছু পেরেছি। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণ নিয়ে এলাকার পাশাপাশি পুরো দেশবাসীকে সচেতন করার কাজে নিয়োজিত হোন।

এই মহতী কাজে যারা আর্থিক ও শারিরীকভাবে বিভিন্ন সহযোগিতা করেছেন জনাব আবু নাসের, জনাব শামছুল ইলাম, সংগঠনের সহ-সভাপতি এস আই অহিদ মিয়া, এস আই সেলিম আহমেদ, জনাব আব্দুল সাত্তার, সহকারী প্রশাসনিক কর্মকতা (শাবিপ্রবি) জনাব আবুল কালাম আজাদ, মেজর কে এস এম বায়েজিদ আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক জনাব শাহ আলম, উপ-অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ আব্দুল মতিন,জনাব কুতুবউদ্দিন (ATSI), জনাব শফিকুল ইসলাম, সহাকারী শিক্ষক জনাব জুয়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক ব্যাংকার কেএইচএম আরাফাত, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক জনাব শহিদুল ইসলাম, জনাব আনোয়ার হোসেন, এ এস আই বোরহানউদ্দীন, এমসি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জনাব জ্যোৎস্না বেগম, জনাব সাইফুল ইসলাম, জনাব নাজমুল ইসলাম,উপ-প্রচার সম্পাদক প্রভাষক মো.মাইনুদ্দীন, সহকারী শিক্ষক(প্রা.বি) মমিনুল ইসলাম, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী মমিনুল ইসলাম, ডা.ফারজানা আক্তার, সহ-সাধারণ সম্পাদক ব্যাংকার তারেক হোসেন (সোহেল), জনাব ইসমাইল হোসেন, সাব্বির আহমেদ, জনাব জাহাঙ্গীর হোসেন।
এই মহতী কাজে এলাকার সবাই ও যারা সহায়তা পেয়েছেন তারা পরিষদের সবার জন্য দোয়া ও সুস্থতা কামনা করেছে। (পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী সহায়তা গ্রহণকারীদের ছবি প্রকাশ করা হয়নি।)


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com