সোমবার, ২৭ Jun ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

‘উত্তর সুরমা ব্লাড ডোনেশন সংঘ’র ৩০০ জনের ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প’ সম্পন্ন

‘উত্তর সুরমা ব্লাড ডোনেশন সংঘ’র ৩০০ জনের ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প’ সম্পন্ন

স্টাফ রিপোর্টার::
‘উত্তর সুরমা ব্লাড ডোনেশন সংঘ’র উদ্যোগে ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’ সম্পন্ন হয়েছে।
৩০ আগস্ট রবিবার সদর উপজেলার সীমান্তবর্তী মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ ক্যাম্পিংয়ে করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে প্রায় ৩০০ জনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে এলাকার দক্ষ মেডিকেল টেকনিশিয়ান, মেডিকেলে পড়ুয়া শিক্ষার্থী, গ্রুপের এডমিন ও স্বেচ্ছাসেবকসহ সবার নিরলস নিঃস্বার্থ প্রচেষ্ঠায় ক্যাম্পটি সুশৃঙ্খল ও সফলভাবে সম্পন্ন হয়।


উক্ত ক্যাম্পিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী তরুণ রাজনীতিবিদ মোহাম্মদ আবু হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড প্রতিনিধি মো. আব্দুল মুতালিব মেম্বার, সিনিয়র ব্যাংকার মো. আরাফাত, শিক্ষানুরাগী দেলোয়ার হোসেন, ডাক্তার নুরুজ্জামান সিফাত, শাহ আলম ইলিয়াস।
প্রধান অতিথি আবু হানিফ তার বক্তব্যে বলেন, সুরমার উত্তর পাড়ের জন্য উত্তর সুরমা ব্লাড ডোনেশন সংঘ একটি আলোকবর্তিকা হিসেবে কাজ করছে, যা আজকের এই ফ্রি ক্যাম্পের মাধ্যমে প্রতিফলন হয়েছে। আমি এই গ্রুপের সফলতা কামনা করি এবং এই গ্রুপের সাথে সার্বিকভাবে সবসময় কাজ করতে চাই, যাতে করে উত্তর সুরমার কেউই আর রক্তশূন্যতায় মারা না যায়।


গ্রুপের এডমিন সচিব মুহা. সোহেল রানা বলেন, সংঘটির বয়স এক বছরও হয়নি, তারপরও প্রায় শতজনকে আমরা রক্তের ব্যবস্থা করেছি। এ উদ্যোগ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন গ্রুপ এডমিন কাজী মুহা. মমিনুল ইসলাম, মামুন আল সাদেক, নবীর হোসেন, কাজী মাহবুবুল ইসলাম, গোলাম মোস্তফা টিটু। টেকনলোজিস্ট হিসেবে ছিলেন ডা. মোশাররফ হোসেন, রিনা বেগম, সাজিদ রহমান, শরীফুল ইসলাম, রাসেল আহমদ, বিজয় লাল শিকদার, জামাল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন শামসুল আলম সেলিম, নাজমুল হুদা, সাইফুল ইসলাম, রবিউল আলম, আতিক উল্লাহ, জি.এম দিদার, আব্দুর রহমান,আব্দুল আহাদ, বদরুল হুদা, আজিজুল হক, সায়মন প্রমুখ।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com