রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

ডলুরায় মাদকসেবীদের উৎপাত বৃদ্ধি

ডলুরায় মাদকসেবীদের উৎপাত বৃদ্ধি

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ডলুরা সীমান্তবর্তী এলাকায় মাদকসেবীদের উৎপাত-উপদ্রব আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয় জনমনে তীব্র অসন্তেুাষ বিরাজ করছে। অভিযোগ উঠেছে, সন্ধ্যা হলেই মাদকসেবীদের উৎপাতে স্থানীয় জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছেন। ভয়ভীতিতে মদ্যপদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পান না। ফলে দিন দিন মাদকসেবীদের সংখ্যা বেড়েই চলছে। মাদকসেবীদের হাকডাক এবং চিৎকারে স্কুল কলেজ পড়–য়া ছেলে-মেয়েরা রাতে রীতিমত পড়ালেখা করতে পারেন না। সংঘবদ্ধ হয়ে মদপান করে এলাকার পরিবেশকে উত্তপ্ত করে তুলে। হাকডাক এবং চিৎকার দিয়ে ঘুমন্ত মানুষদের সজাগ করে রাখে। জন চলাচলের রাস্তায় বের হয়ে একে অন্যকে অকথ্য ভাষায় গালিগালাজ করে সাধারণ মানুষদের জিম্মী করে রাখছে মাদকসেবীরা।
খোঁজ নিয়ে জানা গেছে, পাশ্ববর্তী ডলুরা বর্ডার হাট দিয়ে কৌশলে ভারত থেকে মদ অবৈধভাবে আমদানী করে একটি চক্র। এ চক্র স্থানীয় এলাকা ছাড়াও বাইরে মদ পাচার করে থাকে। এ ছাড়া স্থানীয়ভাবেও বাংলা মদ তৈরীর কারখানা রয়েছে সীমান্ত এলাকায়। মাদকসেবীদের হাতের কাছে নেশাদ্রব্য পেয়ে নেশায় আসক্ত হয়ে পড়ছে এলাকার উঠতি যুবকরা।
এলাকাবাসীর অভিযোগ, মাদকবিরোধী অভিযান পরিচালিত হওয়ার পরও এ এলাকার মাদকসেবী ও ব্যবসায়ীরা ধরা ছোঁয়ার বাইরে রয়ে গেছে। ফলে নির্বিঘেœ মদ পান করে এলাকার পরিবেশ পরিস্থিতিকে তারা নষ্ট করছে। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে পারছেন না। প্রশাসনিকভাবে কোনো তৎপরতা না থাকায় মাদকসেবী ও ব্যবসায়ীদের জন্য এই এলাকা নিরাপদ বলে তারা মন্তব্য করছে স্থানীরা। এহেন পরিস্থিতিতে সীমান্তবর্তীকাইয়ারগাও, নারায়নতলা, মঙ্গলকাটা, মোর্চাপয়েন্টসহ  ডলুরা এলাকায় মাদকসেবীদের উৎপাত আশংকাজনকহারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয় জনগণ ভয়ে রয়েছেন।

Re. Sunamkantha


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com