রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:২৫ অপরাহ্ন

তারুণ্যের কবি এস আই শিমুলের চতুর্থ কাব্যগ্রন্থ ‘অর্ধশতকের উপাখ্যান’ এর মোড়ক উন্মোচন

তারুণ্যের কবি এস আই শিমুলের চতুর্থ কাব্যগ্রন্থ ‘অর্ধশতকের উপাখ্যান’ এর মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার :

তারুণ্যের কবি এস আই শিমুলের চতুর্থ কাব্য গ্রন্থ ‘অর্ধশতকের উপাখ্যান’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান ‘উত্তর সুরমা সাহিত্য সংসদ’এর আয়োজনে অনুষ্ঠিত হয়। ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জ সদর উপজেলার মঙ্গলকাটা বাজারের ‘ক্যাফে আল আরাবি’ মিনি পার্টি সেন্টারে তারুণ্যের কবি এস আই শিমুলের ‘নবসাহিত্য পান্ডুলিপি পুরস্কার-২২’ জয়ী কাব্যগ্রন্থ ‘অর্ধশতকের উপাখ্যান’ বইটির মোড়ক উন্মোচনে একঝাক তরুণ ও বিশিষ্ট শিক্ষানুরাগীদের উপস্থিতিতে আঙিনা২৪.কম সম্পাদক কাজী মো. মমিনুল ইসলামের উপস্থাপনায় শুরু হয়। সভাপতির দায়িত্ব পালন করেন শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াহিদ উদ্দিন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসা মিরেরচর এর প্রাক্তন সুপার ও বিশিষ্ট কলামিস্ট আলহাজ্ব মাওলানা কাজী শাহেদ আলী, কৃষ্ণনগর হোসেনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক কাজী হাসান আলী (মাস্টার), বনগাঁও সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক শিক্ষা মোঃজিল্লুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী এবং সমাজ সেবক মো: তাজুল ইসলাম, কৃষ্ণনগর হোসেনিয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক মো: নজরুল ইসলাম নবাব, বিশিষ্ট সমাজসেবক ও জাতীয় পার্টি নেতা মোঃ শাহ আলম, বিশিষ্ট সমাজ কর্মী ও আওয়ামী লীগ নেতা মো: শাহনূর, মাসিক উত্তর সুরমা সম্পাদক মো: শাহ আলম ইলিয়াস, মাসিক সূর্যোদয় সম্পাদক কবি তাওসিফ সারোয়ার, কবি পাগল আব্দুল কুদ্দুস , আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান, আব্দুল জলিল,আব্দুর রশিদ, সাংবাদিক ইব্রাহিম প্রমূখ। অনুষ্ঠানে সকল অতিথিদের উপস্থিতিতে এস আই শিমুলের ৪র্থ কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

তারুণ্যের কবি এস আই শিমুলকে ‘কলম সম্রাট’ উপাধিতে ভূষিত করেন আলহাজ্ব কাজী মাওলানা শাহেদ আলী তিনি তার হাতে উপহার তুলে দেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com