রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:০৩ অপরাহ্ন

নড়াইলবাসীর জন্য মাশরাফি হীরার টুকরা -প্রধানমন্ত্রী

নড়াইলবাসীর জন্য মাশরাফি হীরার টুকরা -প্রধানমন্ত্রী

বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইলবাসীর জন্য হীরার টুকরা বলে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) প্রধানমন্ত্রী তার ধানমন্ডির সুধাসদন বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহী, জয়পুরহাট, নড়াইল ও গাইবান্ধায় এই চার জেলায় নির্বাচনি সমাবেশে বক্তৃতা রাখেন। নড়াইলে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী মাশরাফি সম্পর্কে এ মন্তব্য করেন। এ সময় প্রধানমন্ত্রীর পাশে নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমি যতদিন বেঁচে আছি ততদিন নড়াইলের এমপি হয়ে থাকবো। নড়াইলের উন্নয়নের জন্য যা যা করা দরকার আমি তা করবো। ২০০১ সালে আমি নড়াইলের দুটি আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম। আপনারা আমাকে বিজয়ী করেছিলেন। তাই নড়াইলের প্রতি আমার টান অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে জন্মস্থান নড়াইলবাসীকে সেবা করার সুযোগ দিয়েছেন। আপনারা সবাই তার ওপর আস্থা রেখে নৌকা মার্কায় ভোট দেবেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, আমরা ইতোমধ্যে দেশে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছি। এছাড়া অনেক মেগা প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে। এজন্য আমি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং জনগণকে আবারো সেবা করার সুযোগ দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানাই।

বিশাল উৎসবের মধ্য দিয়ে ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে আওয়ামী লীগকে পুনঃনির্বাচিত করার আহ্বান জানান শেখ হাসিনা।

তিনি বলেন, আমরা ২০২০-২০২১’কে ইতোমধ্যে মুজিব বর্ষ ঘোষণা করেছি। এ জন্য আমরা বিশাল উৎসবের সাথে যথাযোগ্য মর্যাদায় মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের সুযোগ চাই।

প্রধানমন্ত্রী রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থীকে নির্বাচিত করার জন্য রাজশাহীর মানুষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি বলেন, এজন্য আমি আপনাদের কাছে চাই যে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে যেভাবে আমাদের প্রার্থীকে নির্বাচিত করেছেন একইভাবে আসন্ন সাধারণ নির্বাচনেও আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীকে বিজয়ী করবেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com