রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

স্টাফ রিপোর্টার:: ৮ জুলাই শতাধিক বৃক্ষরোপণ করল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ। প্রতি বছরের ন্যায় এ বছরও ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদযাপন করেছে।

সুনামগঞ্জ সদর উপজেলা জাহাঙ্গীরনগর ইউনিয়নের ঐতিহাসিক ফেনিবিল আশরাফুল মাদারিস মাদ্রায় প্রাঙ্গণে উক্ত উনুষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন সুনামগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আবুল হোসেন। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি জনাব মোঃ শফিকুর রহমার মধু মিয়া, তরুণ সমাজ সেবক মোঃ সুলতান মিয়া, ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের উপদেষ্টা সদস্য মোঃ আমজাদ হোসেন, সংগঠনের ক্রীড়া সম্পাদক মোঃ আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল আহমেদ ও সভাপতি মোঃ শাহ আলম।

বৃক্ষরোপণের শেষে উপস্থিত সকল সদস্যদের মধ্যে একটি করে পরিবেশ বন্ধু গাছের চারা উপহার দেওয়া হয় এবং গত ২০২০ খ্রিঃ সংগঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সক্রিয় সদস্যদের যথাক্রমে মরহুম আমির সোহেল (মরোনত্তর) মাস্ক রিতরণের জন্য, আশিকুর জামান ফরহাদকে মাস্ক রিতরণের জন্য, সভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও সিনিয়র সদস্য মোশারফকে কোভিড-১৯ পরিস্থিতিতে দেখার হাওরে কৃষকের জমি থেকে ধান কেটে দেওয়ার জন্য এবং সামাজিক যোগাযোগে শ্রেষ্ঠ মন্তব্যকারী জনাব মোঃ আরফিন সাহেবকে উৎসাহ পুরস্কার প্রদান করা হয়।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com