শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক পদে নিয়োগ পেলেন সুনামগঞ্জের জুঁই

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক পদে নিয়োগ পেলেন সুনামগঞ্জের জুঁই

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক পদে নিয়োগ পেলেন সুনামগঞ্জের মমতাজ বেগম জুঁই।

তিনি সুনামগঞ্জ সদরের জাহাঙ্গীর নগর ইউনিয়নের ইসলামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত মুরশীদ মিয়ার ভাতিজি। তার বাবা মো. খোরশেদ আলম সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা ও মাতা নাজমা বেগম সদর স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারী পদে কর্মরত রয়েছেন।

সুনামগঞ্জের গৌরব মমতাজ বেগম জুঁই চলতি ২০১৮ সনে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএস  (কৃষি বিপনন ও ব্যবসা ব্যবস্থাপনা) পরীক্ষায় ১ম শ্রেনীতে ১ম স্থান অর্জন করেন এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি সম্মান (কৃষি অর্থনীতি) পরীক্ষায় শ্রেনীতে ডিসট্রিঙ্কশনসহ ৪র্থ স্থান অর্জন করেন।

মমতাজ বেগম জুঁই বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক পরীক্ষায় বৃত্তি ও সুনামগঞ্জ এসসি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জুনিয়র বৃত্তিসহ এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ এবং সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত হন।

তার এই সাফল্যে বাবা খোরশেদ আলম ফেইসবুক স্ট্যাটাসে বলেন, “আজ আমি পরম আনন্দিত। আশাতীত সাফল্যের সংবাদ দিয়েছে আমার একমাত্র মেয়ে মমতাজ বেগম (জুঁই)। সে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক পদে নিয়োগ পেয়েছে। তার কর্মজীবনের সাফল্যের জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।”


এব্যপারে মমতাজ বেগম জানান, বাবা মায়ের দোয়া, শিক্ষকমন্ডলী এবং মামা নির্বাহী প্রকৌশলী (অবঃ) আব্দুল হকের অনুপ্রেরনাতেই তারা এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে। তিনি তার কর্মজীবনের সাফল্যের জন্য সকলের দোয়া প্রার্থী।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com