রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর আশ্বাস অর্থমন্ত্রী’র

সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর আশ্বাস অর্থমন্ত্রী’র

অর্থমন্ত্রী আব্দুল মাল আব্দুল মুহিত, এমপি’ সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেছেন। গতকাল শুক্রবার সকালে সিলেট চেম্বার নেতৃবৃন্দ অর্থমন্ত্রীর বাসভবনে গেলে তিনি তাদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় অর্থমন্ত্রী সিলেট চেম্বারের কর্মকান্ডের ভূঁয়সী প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ বাস্তবায়িত হলে বাংলাদেশ বিশ্বের অন্যতম সমৃদ্ধ অর্থনীতির দেশে পরিণত হবে।

 বিজ্ঞাপন


তিনি উল্লেখ করেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন বলেই আমরা আজ স্বাধীনভাবে ব্যবসা বাণিজ্য করতে পারছি। বাজেটের সিংহভাগ অর্থই ব্যবসায়ীরা যোগান দিয়ে থাকেন। তাই সব অঞ্চলের ব্যবসায়ীদের মূল্যায়ন করেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি সিলেট চেম্বারের পক্ষ থেকে উত্থাপিত প্রস্তাবসমূহ এবং সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
এ সময় সিলেট চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ দীর্ঘ সাত বছর পর সিলেট চেম্বারের আন্তর্জাতিক বাণিজ্যমেলা আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করার জন্য অর্থমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সরকারের সহযোগী হিসেবে আমরা কাজ করতে চাই।
বিনিয়োগের জন্য সিলেট সম্ভাবনাময় উল্লেখ করে তিনি বলেন, এর জন্য সড়ক, রেল ও বিমান যোগাযোগ উন্নত করতে হবে। সিলেট-ঢাকা-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-সিলেট রুটে রেলের নতুন বগি সংযোজন, রেললাইন সংস্কার ও সেবার মান বৃদ্ধিকরণ, সিলেট-চট্টগ্রাম-সিলেট রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালুকরণ, সিলেটে গ্যাস সংযোগ পুনরায় চালু, সারাবছর প্রতিদিন সান্ধ্যকালীন ফ্লাইট চালু রাখা, শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্রে দুইদিন অকশন চালু রাখা, নতুন বিসিক শিল্পনগরী গঠন এবং ব্যবসায়ীদের অন্তত তিন মাসের অন এরাইভ্যাল ভিসা দেওয়ার দাবী জানান।
এসময় উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাস্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট চেম্বারের সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, চন্দন সাহা, ফালাহ উদ্দিন আলী আহমদ, মো. আব্দুর রহমান জামিল, আলহাজ্ব মো. আতিক হোসেন প্রমুখ।

ডাক ডেস্ক


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com