সোমবার, ২৭ Jun ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

সুনামগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা: আটক ৪

সুনামগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা: আটক ৪

আবু বকর:

সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মোঃ জয়নাল আবেদীন(৫০)। সে উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মোঃ মুসলিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় নিহতের দোকান কর্মচারীসহ সন্দেহভাজন ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন জাহাঙ্গীর নগর ্ইউনিয়নের একই  গ্রামের মানিক মিয়ার ছেলে মোঃ সেলিম মিয়া(২৬),মোঃ ফেরদৌস মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৭),একই গ্রামের ডাঃ মোতালিব এর ছেলে শাহিন শাহ(৪০) ও নিহতের কর্মচারী জেলার জগন্নাথপুর উপজেলার মোঃ রবি মিয়া(২৫)।

আজ মঙ্গলবার ভোররাতে দুবৃর্ত্তরা এই হত্যাকান্ডটি সংঘটিত করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সোমবার রাত সাড়ে ১১টায় নিহত জয়নাল আবেদীন তার গ্রামের পাশে নিজ দোকানে ঘরের জন্য প্রয়োজনীয় পন্য নিতে আসলেও সে রাতে আর বাড়ি ফিরে যায়নি। দুবৃর্ত্তরা রাতে মাদক সেবক করে তাকে নিজ দোকানের সামনে থেকে তুলে নিয়ে একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ধোলাইপাড় ত্রিমুখী রাস্তার পাশে নিয়ে দাড়াঁলো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে যায়।

আজ মঙ্গলবার ভোরে ধোলাইপাড় ত্রিমুখী রাস্তার পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে  স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুনবী ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহীদুল্লাহ’র নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন এবং স্বজনসহ স্থানীয় লোকজনের  সাথে কথা বলেন এবং আলামত সংগ্রহ করেন্ ।

পরিবারের সদস্যদের অভিযোগ সম্প্রতি উপজেলা নির্বাচন পরবর্তী আটককৃতদের সাথে রাজনৈতিক মতবিরোধকে কেন্দ্র করেই এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটতে পারে বলে তাদের ধারনা । তারা এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জের  পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।  এই ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে আটক করা হয়েছে । ajkershwdesh


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com