শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ মাসিক ‘উত্তর সুরমা’র উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ রাঙ্গাবালী ট্যুরিজমের আয়োজনে গ্রান্ড মিট আপ-২০২২ সম্পন্ন শায়েখ কাজী আমীন আত তাফহিমের ‘বিবাহের আগে ও পরে’ বইয়ের মোড়ক উন্মোচন আলহাজ্ব গণি মাস্টার ওয়েল ফেয়ার ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান মাসিক উত্তর সুরমা পত্রিকা প্রকাশ

সোনার হরিণ ‘চাকরি’ প্রত্যাশিতদের জন্য ‘দূরবীন প্রকাশন’ এর দুটি বই এখন বাজারে

সোনার হরিণ ‘চাকরি’ প্রত্যাশিতদের জন্য ‘দূরবীন প্রকাশন’ এর দুটি বই এখন বাজারে

তরুন সচেতন ছাত্র সমাজ, চাকুরী পরীক্ষার্থী ও জ্ঞান পিপাসুদের কথা চিন্তা করে ‘দূরবীন প্রকাশন’ প্রকাশিত করেছে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান এম.সি.কিউ. সহকারে প্রকাশ’ এবং ‘সংখ্যায় সংখ্যায় তথ্য সমাচার’ দুটিগ্রন্থ।

বই দুটোই তথ্যসমৃদ্ধ ও মনে রাখার মত করে সাজিয়ে অলংকৃত করেছেন তরুণ মেধাবী সাহিত্যিক, আইনজীবী, শিক্ষক, রাজনৈতিক বিশ্লেষক ও সমাজকর্মী মো. আব্দুল্লাহ আল কাইয়ুম।

বই দুটি বিসিএস, জুডিশিয়াল সার্ভিস, নন ক্যাডার, বিশ্ববিদ্যালয় ভর্তি ব্যাংক, প্রাইমারি শিক্ষক, শিক্ষক নিবন্ধনসহ অন্যান্য সকল প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহনের জন্য হাতিয়ার হিসেবে কাজ করবে এই দেশের সোনার হরিণ চাকরির বাজারে।

বই হলো পৃথিবীর শ্রেষ্ঠ বন্ধু। একাদিক লেখকের বই পাশাপাশি থাকলেও তারা কিন্তু ঝগড়া করেনা কিন্তু একাদিক ব্যক্তি একই সমাজে থাকলে ছোট খাটো ভুল বুঝাবুঝি থাকে। সুতারং বই হোক আমাদের জীবনের সেরা বন্ধু। প্রিয়দের ‘দূরবীণ প্রকাশনীর দুটোবই ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান এম.সি.কিউ. সহকারে প্রকাশ’ এবং ‘সংখ্যায় সংখ্যায় তথ্য সমাচার’ উপহার দিন। নিজে উপকৃত হোন, প্রিয়জনদেরও পাশে থাকুন।

(বি.দ্র. ব্যাক পেজে QR কোডটি স্ক্যানার দিয়ে স্ক্যান করে বইয়ের ভিতরের ISBN এর সাথে মিলিয়ে সঠিকতা নিশ্চিত করুন)। পাওয়া যাবে- বাংলা বাজার প্রমিজ বুকস,৩৮/৩কম্পিউটার কমপ্লেক্স(নিচতলা), বাংলাবাজার ঢাকা। প্রয়োজনে- ০১৯৪৯৪৯৬১০১, ঢাকা বিশ্বিবিদ্যালয় ডাকসুর সামনে, (আমিনুল বুক, ০১৬২-৪৬১৪৭২৯), নিলক্ষেত- আইকন বুক সেন্টার, ০১৭১-১৯৫৭০৮২, (ডাচ বাংলা ফাস্টট্রাকের এর বিপরীত পাশে)। বরিশাল-নিউ মাহাবুব লাইব্রেরী, বাণীবিতান, ওরিয়েন্টাল লাইব্রেরী, বুক ভিলা।পটুয়াখালী- স্টুডেন্ট বুক ডিপে, নেছারিয়া লাইব্রেরী, বাণী বিতান, বুকভিলা। রংপুর- মাহফুজা লাইব্রেরী।রাজশাহী- আলীগড় লাইব্রেরী, খুলনা-গ্রাজুয়েট লাইব্রেরী, দিনাজপুর-গ্রীণ লাইব্রেরী, পাবনা-রহমানিয়া লাইব্রেরী, সিলেট-পপি লাইব্রেরী, চট্রগ্রাম- নিউ বুকল্যান্ড,ময়মনসিংহ – মতি লাইব্রেরী, বরিশাল বিশ্ববিদ্যালয় গেট, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় গেট, সুনামগঞ্জের ‘ক্যাফে আল আরাবী’। (বি.দ্র. সরাসরি বই পেতে চাইলে – ০১৭৯-৩৫৪৮৭০৮, ০১৫৭১৭৭৫১৩৫)।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com