বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

জালালাবাদ২৪.কম এ সাহিত্য ও আইসিটি সম্পাদক হিসাবে শহিদুল ইসলামের যোগদান

জালালাবাদ২৪.কম এ সাহিত্য ও আইসিটি সম্পাদক হিসাবে শহিদুল ইসলামের যোগদান

আঙিনা২৪ ::

দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ও সিলেট বিভাগের সবচেয়ে পঠিত জালালাবাদ২৪.কম এ উপসম্পাদক (সাহিত্য ও আইসিটি) হিসাবে শহিদুল ইসলাম যোগদান করেছেন।

মঙ্গলবার, ২৩ মার্চ সন্ধ্যায় শহিদুল ইসলামের হাতে নিয়োগপত্র তুলে দেন পত্রিকার সম্পাদক মো. ইয়াহইয়া ও উপসম্পাদক (সার্বিক) রুহুল আলম। 

ইংরেজি সাহিত্যে অনার্স মাস্টার্স সম্পন্ন করে শহীদুল ইসলাম বর্তমানে গোলাপগঞ্জের ঢাকাদ‌ক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও ক‌লেজ এ সহকা‌রী অধ্যাপক হিসাবে কর্মরত আছেন। তিনি ICT4E District Ambassador সি‌লেট জেলার সম্পাদকীয় দায়িত্ব পালন করছেন এবং পাশাপাশি Trainer (Spoken & IELTS) হিসাবে তিনি অত্যন্ত জনপ্রিয়।  

শহিদুল ইসলামের গ্রামের বাড়ি সুনামগঞ্জ সদরের ঢালাগাঁও গ্রামে। তার পিতা মো: আব্দুর র‌হিম এবং  মাতা ফা‌তেমা বেগম। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দু্ই সন্তানের জনক। তাঁর স্ত্রী শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(শাবিপ্রবি) কৃতিত্বের সাথে ইংরেজি সাহিত্যে অনার্স মাস্টার্স সম্পন্ন করে ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে এমসি কলেজে ইংরেজি বিভাগে প্রভাষক হিসাবে কর্মরত আছেন। 

শহিদুল ইসলাম সুনামগঞ্জের জনপ্রিয় অনলাইন পত্রিকা আঙিনা২৪.কমের উপদেষ্টা। জালালাবাদ২৪.কম এ যোগদান করায় পত্রিকাটির সম্পাদক কাজী মো. মমিনুল ইসলাম, সহযোগী সম্পাদক শাহ আলম ইলিয়াসসহ আঙিনা২৪ পরিবার অভিনন্দন জানিয়েছেন। এবং তার উত্তরোত্তর সফলতা কামনা করেছেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com