রবিবার, ২৬ Jun ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

পীর মিসবাহকে লাঙ্গলে ভোট দিয়ে জয়ী করুন, নৌকায় তুলে নেবো: শেখ হাসিনা

পীর মিসবাহকে লাঙ্গলে ভোট দিয়ে জয়ী করুন, নৌকায় তুলে নেবো: শেখ হাসিনা

আঙিনা ডেস্ক

:: সিলেট আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত জনসভায় লাখো জনতার সামনে সুনামগঞ্জ-৪ আসনে (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিপুল ব্যবধানে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যের শেষ পর্যায়ে সিলেট বিভাগের মহাজোট প্রার্থীদের একে একে পরিচয় করিয়ে দেন শেখ হাসিনা। এসময় পীর মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দিতে নেতাকর্মী ও জনসাধারণকে আহ্বান জানান প্রধামমন্ত্রী।

তিনি বলেন, লাঙ্গলে ভোট দিয়ে আপনারা জয়ী করে দিন, আগামীবার আমরা নৌকায় তুলে নেবো।

জনসভায় উপস্থিত লাখো জনতাও হাত তুলে সুনামগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্যকেই ফের নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। এসময় পীর ফজলুর রহমান মিসবাহ দু’হাত তুলে জনতাকে শুভেচ্ছা জানান।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা এবং সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত পাঁচ বছরে সুনামগঞ্জ সদর আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ এবারের ভোটযুদ্ধেও নিজেকে অপ্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নিয়ে এসেছেন। সবার মুখে এক কথা, তিনি সৎ, বিনয়ী ও পরিশ্রমী এক সেবক। দলমত নির্বিশেষে সবার সঙ্গে মিষ্টি ব্যবহারে আপন করে নেওয়ার গুণ যেমন রয়েছে, তেমনি ভোটারদের মাঝেও ইমেজ রয়েছে প্রবল। সততার সঙ্গে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করেছেন।

ঘরে ঘরে ছুটে গেছেন যখন-তখন। কেবল তার অর্থবিত্ত নেই। তুমুল জনপ্রিয়তা আছে। আচার-আচরণে তিনি কাউকে কষ্ট দেওয়া দূরে থাক, ন্যূনতম অহঙ্কার নিয়ে পথ হাঁটেননি। নিজেকে একদম বদলাননি। সাধারণ সহজ সরল জীবনযাপনে অভ্যস্ত পীর ফজলুর রহমান মিসবাহ সব দুর্নীতি ও অপকর্ম থেকে নিজেকে যেমন দূরে রেখেছেন তেমনি না গড়েছেন কোনো সিন্ডিকেট, না নিজে কোনো ব্যবসা-বাণিজ্যে হাত বাড়িয়েছেন।

তার পরিবারও এসব থেকে দূরে থেকেছে। তাই তার ইমেজ ক্লিন ও জনপ্রিয়তায় ভর করে ৩০ ডিসেম্বরের নির্বাচনেও বিজয়ী হবেন বলে মনে করছেন সুনামগঞ্জ-৪ আসনের মহাজোটের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগণ।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com