বুধবার, ২৯ Jun ২০২২, ১২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফুটবল শিরোপা অর্জনকারীদের সংবর্ধনা প্রদান শারীরিক উপকারী তা জানলে সাওম বা রোজা রাখা নিয়ে শুরু হয়ে যেত প্রতিযোগিতা! ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ রানার্সআপ কেজিকে সমাজকল্যাণ যুব সংঘ ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি ইয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা সম্মাননা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন আলোকচিত্র প্রদর্শনী : সুনামগঞ্জের সাংবাদিক আকরাম উদ্দিনের ‘৩৪ বছর’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচী বাস্তবায়নে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সুনামগঞ্জ সদর উপজেলার সামাজিক সংগঠনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত নতুন জার্সি গায়ে দুর্দান্ত জয় পেল ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ লালপুরে মুসলিম হ্যান্ডসের তত্ত্বাবধানে মসজিদ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপিত

প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

মোসাইদ রাহাত ::
আসন্ন একাদশ নির্বাচন উপলক্ষ্যে শহরের সকল জায়গা থেকে নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ করেছে প্রশাসন। শনিবার সকাল থেকে শহরের ওয়েখালী, আলফাত স্কয়ার রোড, উকিলপাড়া, হোসেন বখত চত্ত্বর, বিহারি পয়েন্ট, কলেজ রোড, হাসন নগর, কজির পয়েন্ট, ষোলঘর, মধ্যবাজার, পশ্চিম বাজার, মল্লিকপুর, নবীনগর এলাকাসহ শহরের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন নেতাকর্মীদের ব্যানার, পোস্টার বিল বোর্ড অপসারণ করা হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিলটন চন্দ্র পালের নেতৃত্বে এবং সুনামগঞ্জ পৌরসভা ও পুলিশ প্রশাসনের সহায়তায় এগুলো অপসারণ করা হয়।
এব্যাপারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিলটন চন্দ্র পাল বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনুযায়ী ১৮ নভেম্বরের দুপুর ১২ ঘটিকার মধ্যে জেলার সকল স্থানে নির্বাচনী ব্যানার, পোস্টার, বিলবোর্ড অপসারনের নির্দেশ দেওয়া হয়েছে। সেই লক্ষ্যে আজকে আমাদের অভিযান সম্পন্ন হয়েছে। তবে কয়েকটা জায়গা বাকি রয়েছে রোববার ১২ ঘটিকার মধ্যে অপসারণ করা হবে।
অন্যদিকে ১১টি উপজেলায় ১১জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত সম্ভাব্য প্রার্থীদের পোস্টার, ব্যানার, বিলবোর্ড অপসারণের কাজ শুরু করে। এদিকে একদিন বাকি থাকলেও জেলার ৫টি আসনের বিভিন্ন দলের শতাধিক সম্ভাব্য প্রার্থীর পোস্টার, ব্যানার, বিলবোর্ড এখনো রয়ে গেছে। নির্বাচন কমিশনের নির্দেশনার পরও এখন পর্যন্ত সুনামগঞ্জে নির্বাচনী বিল বোর্ড ও ব্যানারসহ সব ধরনের প্রচারনা সামগ্রী অপসারনের কোন উদ্যোগ নেয়নি মনোনয়ন প্রত্যাশী কিংবা তার সমর্থকরা।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বিশ্বম্ভরপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস বলেন, নির্বাচনের প্রচারণা সামগ্রী শনিরবার রাতের মধ্যে না সড়ালে বিধিমোতাবেক আইনুনগ ব্যবস্থাসহ সম্ভাব্য প্রার্থীদের জরিমানা করা হবে।
উল্লেখ, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দেশের সকল জায়গা থেকে পোস্টার, ব্যানারসহ সব ধরনের প্রচারণা সামগ্রী সরানোর জন্য নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

Sunamkantha


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com