রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

বিশ্বম্ভরপুরের চরগাঁও এ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

বিশ্বম্ভরপুরের চরগাঁও এ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

হোসাইন আহমদ :: চরগাঁও আলোকিত সমাজ গড়ি যুবসংঘের উদ্যোগে শতাধিক ছাত্রছাত্রীর অংশগ্রহণে “বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য” এর উপর আয়োজিত হয় কুইজ প্রতিযোগিতা। আজ শুক্রবার সকাল ১০ঃ৩০টায় চরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়৷ এতে মোট ৮ জনকে পুরস্কার হিসেবে ক্রেস্টসহ শিক্ষাসামগ্রী উপহার দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক জনাব সিদ্দিকুর রহমানসহ জনাব আসাদুজ্জামান, জালু মিয়া প্রমুখ। অতিথিরা স্বেচ্ছাসেবীদের সামাজিক দায়বদ্ধতার ভূয়সী প্রসংশা করে শিক্ষার আলো প্রসারে তাদের পাশে সবসময় থাকবেন বলে আশা ব্যক্ত করেন।

কুইজ আয়োজক কমিটির সদস্য ও চরগাঁও আলোকিত সমাজ গড়ি যুবসংঘের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য বায়েজিদ বোস্তামী জানান, “আলোকিত সমাজ গড়ার প্রত্যয়ী আমরা। কিন্তু জ্ঞান ছাড়া অন্ধকার থেকে মুক্তি সম্ভব নয়। কারণ, জ্ঞান যেখানে সীমাবদ্ধ মুক্তি সেখানে অসম্ভব। সেজন্যে আমরা কুইজের আয়োজন করেছি যাতে করে সবাই বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানতে পারে এবং একটি প্রশ্নের উত্তর খোঁজতে তাদের আরো পাঁচটি উত্তর জানা হয়ে যায়”। কুইজ আয়োজনের গুরুত্ব জানাতে গিয়ে সংগঠনের স্বেচ্ছাসেবক আলী আহমদ জানান, “পুঁথিগত বিদ্যার পাশাপাশি নিজ এলাকা ও দেশ সম্পর্কে জানা অতীত জরুরি”।

উল্লেখ্য, “আলোকিত সমাজ গড়ি যুবসংঘের” কার্যক্রমকে উৎসাহিত ও বেগবান করার লক্ষ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ” রহিমপুর সমাজকল্যাণ সংস্থার” কর্ণধার সোহেল মিয়া।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com