শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ মাসিক ‘উত্তর সুরমা’র উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ রাঙ্গাবালী ট্যুরিজমের আয়োজনে গ্রান্ড মিট আপ-২০২২ সম্পন্ন শায়েখ কাজী আমীন আত তাফহিমের ‘বিবাহের আগে ও পরে’ বইয়ের মোড়ক উন্মোচন আলহাজ্ব গণি মাস্টার ওয়েল ফেয়ার ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান মাসিক উত্তর সুরমা পত্রিকা প্রকাশ

সুনামগঞ্জের সালমান মাহমুদ পুরো রমজান ইফতারপূর্বে কোরআন তিলাওয়াত করবে এনটিভিতে

সুনামগঞ্জের সালমান মাহমুদ পুরো রমজান ইফতারপূর্বে কোরআন তিলাওয়াত করবে এনটিভিতে

আঙিনা২৪.কম::

সিলেটের ক্ষুদে প্রতিভা সালমান আল মাহমুদ দেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার রিয়েলেটি শো ‘PHP কুরআনের আলো ক্ষুদে প্রতিভার সন্ধানে ২০২১’ পুরো রমজানজুড়ে ইফতারের পূর্বমূহুর্তে চ্যানেল NTV’র পর্দায় দেখা যাবে।

সালমান মাহমুদ সুনামগঞ্জ সদরের পাহাড়ঘেষা নয়নাভিরাম হিমালয়ের পাদদেশে অবস্থিত জাহাঙ্গীরনগর ইউনিয়নের গুদিগাও গ্রামে বাড়ি। তিনি সারা বাংলার বিশিষ্ট দায়ী ইলাল্লাহ জনপ্রিয় ওয়ায়েজ ও ‘জামেয়া ইসলামিয়া বায়তুস সালাম’ গুদিগাও মাদরাসার পরিচালক মাওলানা শাব্বীর আহমেদ উসমানীর বড় সন্তান।

সালমান মাহমুদ তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা (হাউজিং এস্টেট) সিলেট শাখার কৃতি ছাত্র। সে ভবিষ্যতে আলিম, হাফিজ, ভালো মানুষ সর্বোপরি মাকবুল দায়ী ইলাল্লাহ হতে চায়। সে সকলের দোয়া প্রত্যাশী।

বিশিষ্ট আলেমেদ্বীন শায়েখ আব্দুল্লাহ মাহমুদ তার ফেসবুক টাইমলাইনে তার অনূভুতিটুকু হুবহু তুলে দেয়া হলো- ‘আমাদের প্রিয় Sabbir Ahmad Osmani ভাইয়ের বড় ছেলে স্নেহের সালমান মাহমুদের জন্য শুভ কামনা। সে আমাদের সিলেট-সুনামগনজের গর্ব। পুরো রমজান মাস জুড়ে-ঠিক ইফতারের আগ মুহূর্তে, পবিত্র কুরআন তেলাওয়াত করে আমাদের হৃদয়ে আলোড়িত করে তুলবে সালমান মাহমুদ। প্রতিযোগিতায় সে ভালো করুক সে প্রত্যাশা। তার জন্য আমার পক্ষ থেকেও পুরস্কার থাকবে-ইনশাআল্লাহ।’

আঙিনা২৪.কম এর সম্পাদক ও জাহাঙ্গীরনগর সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি কাজী মো. মমিনুল ইসলাম বলেন- ‘সালমান মাহমুদ আমাদের সুনামগঞ্জ তথা সিলেটের গর্ব। দুয়া করি কুরআনুল কারীমের মহিমায় নিজের ও দেশের মুখ উজ্জ্বল করুক। আমরা তাকে নিয়ে গর্ব করি। আঙিনা২৪.কম পরিবারের পক্ষ থেকে তাকে সংবর্ধনা ও পুরস্কার তুলে দিব ইনশাআল্লাহ।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com