শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ মাসিক ‘উত্তর সুরমা’র উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ এর অধীনে মেধাবৃত্তি- ২০২২ এর ফল প্রকাশ রাঙ্গাবালী ট্যুরিজমের আয়োজনে গ্রান্ড মিট আপ-২০২২ সম্পন্ন শায়েখ কাজী আমীন আত তাফহিমের ‘বিবাহের আগে ও পরে’ বইয়ের মোড়ক উন্মোচন আলহাজ্ব গণি মাস্টার ওয়েল ফেয়ার ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান মাসিক উত্তর সুরমা পত্রিকা প্রকাশ

সুনামগঞ্জ আর গোপালগঞ্জ আমার কাছে একই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সুনামগঞ্জ আর গোপালগঞ্জ আমার কাছে একই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আঙিনা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘সুনামগঞ্জের হাওর এলাকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হচ্ছে। সুনামগঞ্জ আর গোপালগঞ্জ আমার কাছে একই। সরকার সব সময় হাওরবাসীর পাশে আছে।’

বুধবার সকালে বাংলাদেশের শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্টানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে অন্যান্য অঞ্চলের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিলেট ও সুনামগঞ্জে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী।

সুনামগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। শতভাগ বিদ্যুতায়িত উপজেলার মধ্যে সুনামগঞ্জের ছাতক উপজেলা রয়েছে। সুনামগঞ্জ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন।

জেলা প্রশাসক প্রধানমন্ত্রীকে জানান, মুজিব বর্ষে সুনামগঞ্জের প্রধান চার মরমি সাধকসহ ৪৩০ জন বাউল-গীতিকারের লেখা একটি গানের সংকলন প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com