শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

আব্দুল আহাদ-সাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী

আব্দুল আহাদ-সাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী

স্টাফ রিপোর্টার:

লেখাপড়ার পাশাপাশী ছাত্র-ছাত্রীদেরকে খেলাধুলায় অংশ গ্রহন করে সু-স্বাস্থ্যের অধিকারি হতে হবে। পৃথিবীতে যারাই সফল হয়েছেন তার মুলে রয়েছে মেধা ও পরিশ্রম। মনে রাখতে হবে মেধাবীদের কেহ কোন ভাবেই আটকিয়ে রাখতে পারেনা। তাই মেধা বিকাশের জন্য শিক্ষার্থীদের লেখাপড়ায় মনযোগী হতে হবে। জ্ঞানী-গুনীরা সব সময়ই সময়ের মুল্য দিয়েছেন। তাদের জীবনী থেকে আমাদের শিক্ষা নিতে হবে। তাহলে ভবিষ্যতে সফলতা অর্জন সম্ভব হবে।

তিনি আরো বলেন, বর্তমানে ছেলে-মেয়েরা লেখা-পড়া ছেড়ে মোবাইলে গেইম খেলা নিয়ে ব্যাস্ত থাকে। এটা মারাত্নক ব্যাধি। এসব থেকে বিরত থাকতে হবে।

গতকাল মঙ্গলবার বেলা ৩টায় আব্দুল আহাদ-সাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন। প্রধান শিক্ষক মোঃ শহীদুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক মোহাম্মদ আমিনুল হকের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক লাল মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পৌর কমিশনার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ সমরাজ মিয়া। সকালে ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুল হক চৌধুরী, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য নুরুল ইসলাম, সমাজকর্মী আব্বাস উদ্দিন, বিদ্যালয়ের শিক্ষক ক্ষমা রাণী ভৌমিক, আইরিন বেগম, মোহাইমিনুল হক পরাগ, আব্দুল মুছাব্বির, মহরম আলী, ফরিদা বেগম প্রমুখ। উল্লেখ্য দুইদিনব্যাপী ৩১টি ইভেন্টের মধ্যে ক্রিড়া প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। অতিথিরা বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com