শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

ইসলামপুর গ্রামে রাতের আধারে প্রায় ১৫ শতক জমির লাউ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

ইসলামপুর গ্রামে রাতের আধারে প্রায় ১৫ শতক জমির লাউ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার:: জাহাঙ্গীর ইউনিয়নের ইসলামপুর গ্রামে রাতের আধারে শত্রুতা করে প্রায় ১৫ শতক জমির সব লাউ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা । মঙ্গলবার রাতে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীনগর ইউনিয়নের ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঐ লাউ বাগানের মালিক কৃষক মোঃ রফিকুল ইসলাম জানান সকালে লাউ কাটতে গিয়ে দেখে ১৫ শতক জমির সব লাউ গাছ কেটে ফেলেছে দুবৃত্তরা। পূর্বশত্রুতার জের ধরে কেউ এ ঘটনা ঘটাতে পাড়ে বলে তার ধারনা।

তিনি জানান প্রায় তিন মাস আগে গাছগুলো রোপন করেছিলেন। এ যাবত পর্যন্ত অনেক পরিশ্রম ও অর্থ ব্যয় করে ভাল ফসলের আশা করেছিল। ইতোমধ্যে ফলও দিতে শুরু করেছিল লাউ গাছগুলো। তিনি বলেন উনার প্রায় ১,৫০,০০০ টাকার ক্ষতি হয়েছে। বুধবার সকালে লাউ কাটতে গিয়ে গাছ গুলোর কাটা অবস্থা দেখে তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন যারা এ ঘটনা ঘটিয়েছে আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। এ ঘটনায় তিনি ০৪.১১.২০২০ তারিখে সুনামগঞ্জ সদর থানায় অভিযোগপত্র দাখিল করেছেন।

এ ব্যাপারে লাউ বাগানের মালিকের বাগিনা প্রভাষক মো.মাইনুদ্দীন বলেছেন,যে আমাদের গ্রাম সম্প্রীতির গ্রাম ছিল,এমন ঘটনা আগে কখনো ঘটেনি। তবে বর্তমানে পারিবারিক কলহের জেরে এ সব ঘটনা ঘটাছে এদের শাস্তি হওয়া দরকার। স্থানীয় মেম্বার মো. বিল্লাল হোসেন বলেছেন লাউ গাছ কাটা বিষয়টি খুবই দুঃখজনক । আমি ও জাহাঙ্গীর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মুকশেদ আলী সাহেব সরজমিনে গিয়ে দেখে এসেছি সব লাউ গাছ কাটা এবং দুবৃত্তদের খুজে বের করার নির্দেশ দিয়েছেন।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com