শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

কাজী শফিক হজ গ্রুপের উমরাহ্ যাত্রীদের মধ্যে টিকেট ও ভিসা হস্তান্তর

কাজী শফিক হজ গ্রুপের উমরাহ্ যাত্রীদের মধ্যে টিকেট ও ভিসা হস্তান্তর

স্টাফ রিপোর্টার :

কাজী শফিক হজ গ্রুপের ব্যবস্থাপনায় সৌদি আরবে গমনেচ্ছুক ৫ম গ্রুপের উমরাহ্ হজ যাত্রীদের মধ্যে টিকেট ও ভিসা হস্তান্তর করা হয়েছে।

গতকাল বুধবার বিকালে শহরের মুক্তাপাড়াস্থ কাজী শফিক হজ গ্রুপের কার্যালয় থেকে টিকেট ও ভিসা হস্তান্তর করা হয়। এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোহা. সামসুল হক।

কাজী মোহা. শফিকুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের ইমাম ও খতিব আলহাজ মাও.মফিজুর রহমান, এসময় উপস্থিত ছিলেন সম্মানিত মুতামির মোহা. আলী আমজাদ, মোহা. সালেহ্ আহমদ,মো.সেলিম হায়দার,ওয়ারিস আলী, কাজী মমিনুল ইসলাম, আব্দুর রহীম, ফারহান, সেলিম আহমদ মুরাদ, মো: আবুল কালাম প্রমুখ।

উল্লেখ্য, কাজী শফিক হজগ্রপের পরিচালক বলেন, প্রতি মাসে ৪টি উমরাহ্ ট্রেনিং প্রোগাম ও সাপ্তাহে ১টি উমরাহ্ প্যাকেজের আয়োজন করেছে।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com