শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের পিকনিক ও বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের পিকনিক ও বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

ইয়াছিন সিকদার: সুনামগঞ্জ সদর জাহাঙ্গীরনগর ইউনিয়নের অন্তর্গত ঐতিহাসিক ডলুরা শহীদ মিনারে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের পিকনিক ও বার্ষিক সমাবেশ -২০২০ অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারী শুক্রবার দিনব্যাপী পিকনিক ও বার্ষিক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যার পদ প্রার্থী জনাব মোঃ আবু হানিফ, ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের উপদেষ্টা মোঃ জাকির সিকদার, সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য , সাধারণ সদস্য ও এলকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সকালে চলতি নদীর তীরে কাবাডি খেলা, জল খেলি খেলা ও নিজেদের মধ্যে আকর্ষনীয় লটারী আয়োজন করা হয়। মধ্যহ্ন ভোজের পরে আলোচনা পরে আগামী বছরে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘ সংগঠনের কর্ম ব্যপ্তি প্রসার, কার্যকরী পরিষদ নবায়ণ, সদস্য হালনাগাদ করার সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় এবং সংগঠনের আগামী এক বছরের কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়।

গত এক বছরের বিভিন্ন কর্ম কান্ডে অংশ গ্রহণ ও সংগঠনের গুরুত্বপূর্ণ অবদানের জন্য উপস্থিত প্রধান অতিথির হাতে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক নোমান আহমেদ মামুন-কে শ্রেষ্ঠ সংগঠক-২০১৯ সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সম্প্রতি উপ-সহকারী কৃষি কর্মকতা পদে সরকারি চাকুরী লাভের জন্য সদস্য মোঃ আনোয়ার হোসেনকে এবং আগামী দিনে প্রবাসী হিসেবে বিদেশ গমনকারী সদস্য মোঃ শরিফ শিকদারকে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com